রোববার, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ২২ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

যাত্রাবাড়ীতে অবৈধ অস্ত্র ব্যবসায়ী আটক 

আপডেট : ২৪ জানুয়ারি ২০২৩, ১৮:১৩

রাজধানীর যাত্রাবাড়ীতে একটি বিদেশী পিস্তল ও দুটি ম্যাগাজিনসহ নজরুল ইসলাম (৫০) নামক একজনকে আটক করেছে যাত্রাবাড়ী থানা পুলিশ। 

সোমবার (২৪ জানুয়ারি) রাতে গোপন সংবাদের ভিত্তিতে যাত্রাবাড়ী থানার এসআই চঞ্চল কুমার বিশ্বাসের নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়। এ সময় বিদেশি পিস্তলসহ নজরুলকে যাত্রাবাড়ীর কুতুবখালি এলাকার মেয়র হানিফ ফ্লাইওভারের পকেট গেট থেকে আটক করা হয়। 

পুলিশ জানায়, আটক নজরুল বরিশালের ঝালকাঠি জেলার সদর থানার ধেউর গ্রামের দুলু মিয়ার ছেলে।

পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত ব্যক্তি অস্ত্র ব্যবসায়ী বলে জানতে পেরেছে তারা। পূর্বেও সীমান্ত এলাকা থেকে একাধিকবার অস্ত্রের চালান ঢাকায় ডেলিভারি দিয়েছে বলে জানায় সে। 

এ বিষয়ে যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মফিজুল আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি কুমিল্লা থেকে একজন অস্ত্র ব্যবসায়ী বিদেশী পিস্তলসহ ঢাকায় প্রবেশ করছে। তার সম্ভাব্য অবস্থান আমরা জানতে পারি এবং যাত্রাবাড়ীর কুতুবখালী এলাকার হানিফ ফ্লাইওভারের পকেট গেট থেকে তার দেহ তল্লাশি করে একটি বিদেশী পিস্তল ও দু'টি ম্যাগাজিন পাওয়া যায়। 

এ বিষয়ে যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, নজরুলকে একটি বিদেশি পিস্তল ও দু'টি ম্যাগাজিনসহ একজনকে আটক করা হয়েছে এবং তার বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় অস্ত্র আইনে মামলা করা হয়েছে।

ইত্তেফাক/এনএ/এমএএম