রোববার, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ২১ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

খুলনায় যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে

বিএনপিকে আর রাজপথে নামতে দেওয়া হবে না হুঁশিয়ারি শেখ হেলালের

আপডেট : ২৪ জানুয়ারি ২০২৩, ১৯:৩২

জাতির পিতা বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র শেখ হেলাল উদ্দিন বলেছেন, পদ্মার এবারে বিএনপি-জামায়াতকে আর রাজপথে নামতে দেওয়া হবে না। ওরা আর কোনো দিনই ক্ষমতায় আসবে না। বিএনপি-জামায়াতের সন্ত্রাসীরা, গুণ্ডারা যদি জনগণের শরীরে আগুন দেয়, সেই হাত পুড়িয়ে দিতে হবে। 

মঙ্গলবার (২৪ জানুয়ারি) বিকেলে খুলনা পাবলিক হল অঙ্গনে মহানগর ও জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।

বিএনপির তীব্র সমালোচনা করে তিনি বলেন, ১০ ডিসেম্বরের আগে বিএনপি আল্টিমেটাম দিয়েছিল, ১১ জানুয়ারি নাকি তারেক জিয়া এদেশে চলে আসবে, কই সে তারেক চোর কই? কই সে কই?

শেখ হেলাল উদ্দিন বর্তমান সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন, আমরা জাতিরজনক বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালন করি। আমরা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বকে বিশ্বাস করি। শেখ হাসিনা বাংলাদেশের সততার নেত্রী, সাহসিকতার নেত্রী, তিনি সততার উদাহরণ । পদ্মা ব্রিজ থেকে শুরু করে কত ষড়যন্ত্র মোকাবিলা করে তিনি দেশ উন্নয়নের পথে এগিয়ে নিচ্ছেন। যুবলীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীরা, যুবলীগের নেতাকর্মীরা একটি পরিবারের সদস্য। এই পরিবারের সদস্যরা ঐক্যবদ্ধ থাকলে কোনো যড়যন্ত্রেই কাজ হবে না।

খুলনা জেলা যুবলীগের সভাপতি ও জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক কামরুজ্জামান জামালের সভাপতিত্বে ত্রি-বার্ষিক সম্মেলনে বক্তৃতা করেন খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশিদ, খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, এস এম কামাল হোসেন, বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র সেখ সালাউদ্দিন জুয়েল এমপি, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র শেখ সোহেল উদ্দিন, শেখ হেলালউদ্দিনের পুত্র শেখ সারহান নাসের তন্ময় এমপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সুজিত অধিকারী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, নারায়ণ চন্দ্র চন্দ এমপি, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান বাবু এমপি, আব্দুস সালাম মূর্শেদী এমপি, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মৃণাল কান্তি জোদ্দার, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট ড. শামীম আল সাইফুল সোহাগ, মহানগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশ প্রমুখ।

ইত্তেফাক/এমএএম