শনিবার, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ২১ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

ঠাকুরগাঁওয়ে শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ

আপডেট : ২৪ জানুয়ারি ২০২৩, ২০:১৪

ভাষা সৈনিক, বীর মুক্তিযোদ্ধা ও বঙ্গবন্ধু পরিষদের সদ্য প্রয়াত সভাপতি ডাক্তার এস এ মালেক স্মরণে মঙ্গলবার (২৪ জানুয়ারি) ঠাকুরগাঁওয়ের বিভিন্ন উপজেলার মানুষদের মধ্যে কম্বল বিতরণ করা হয়।

বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কার্যালয়ে ৬ জানুয়ারি মাসব্যাপী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন চিকিৎসক ডাক্তার শেখ আব্দুল্লাহ আল মামুন। ফিকামলি তত্ত্বের জনক, বঙ্গবন্ধু পরিষদের প্রেসিডিয়াম সদস্য, বাংলাদেশ মনোবিজ্ঞান সমিতির প্রধান পৃষ্ঠপোষক ড. আবদুল ওয়াদুদ এর সৌজন্যে সারাদেশে এ কার্যক্রম পরিচালিত হয়ে আসছে। বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ড সাধারণ মানুষের কাছে তুলে ধরার জন্য কম্বলের সঙ্গে প্রধানমন্ত্রীর উন্নয়নের বার্তা সম্বলিত লিফলেটও বিতরণ করা হয়। দেশব্যাপী এ বিতরণ কার্যক্রম আগামী ৩০ জানুয়ারি পর্যন্ত চলমান থাকবে। 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের অ্যাডভোকেট, বঙ্গবন্ধু পরিষদ ঠাকুরগাঁও জেলা সভাপতি অ্যাডভোকেট আবু জাফর, বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম, ঠাকুরগাঁও পৌরসভা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি স্বপন, বীর মুক্তিযোদ্ধা মনির হোসেনসহ অসংখ্য নেতা-কর্মী ও শীতার্ত অসহায় মানুষ। 

বাংলাদেশ সুপ্রিম কোর্টের অ্যাডভোকেট, বঙ্গবন্ধু পরিষদ ঠাকুরগাঁও জেলা সভাপতি অ্যাডভোকেট আবু জাফর বলেন, ডক্টর আব্দুল ওয়াদুদ একজন দেশপ্রেমিক। সারাদেশের শীতার্ত মানুষের পাশে তিনি যেভাবে দাঁড়িয়েছেন তা সত্যিই বিরল। প্রায় সব উপজেলায় তিনি কম্বল বিতরণের জন্য পাঠিয়েছেন। শুধু কম্বল বিতরণই নয় মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষে ব্যাপক জনমত গড়তে উন্নয়নের বার্তা সম্বলিত লিফলেট গ্রামে-গঞ্জে মাঠে-ঘাটে, হাটে-বাজারে বিলি করছেন। 

বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম বলেন, স্বাধীনতা বিরোধীদের মিথ্যাচার ও অপপ্রচারের বিরুদ্ধে ড. আব্দুল ওয়াদুদের সম্পাদনায় লিফলেট সাধরণ মানুষের মধ্যে সচেতনতা বৃদ্ধি করবে এবং আগামী নির্বাচনে জনগণকে সঠিক সিদ্ধান্ত নিতে সাহায্য করবে। 

ইত্তেফাক/এআই

এ সম্পর্কিত আরও পড়ুন