বুধবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৫ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

ব্রাহ্মণবাড়িয়ায় আওয়ামী লীগ নেতাদের নিয়ে ভোট চাইলেন সাত্তার

আপডেট : ২৪ জানুয়ারি ২০২৩, ২২:১৭

ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনের উপনির্বাচনে বিএনপির বহিষ্কৃত নেতা উকিল আব্দুস সাত্তার ভূঁইয়াকে ভোটের মাঠে জিতিয়ে আনতে মরিয়া হয়ে উঠেছেন আওয়ামী লীগ। 

জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের সঙ্গে কেন্দ্রীয় নেতারাও সাত্তারের সমর্থনে দলীয় নেতা-কর্মীদের চাঙ্গা করে তুলছেন। নির্বাচনে সাত্তার ভূঁইয়াকে বিজয়ী করতে মঙ্গলবার (২৪ জানুয়ারি) বিকালে সরাইল উপজেলায় কর্মীসভা করেছে আওয়ামী লীগ নেতৃবৃন্দ। 

উপজেলার সৈয়দ সিরাজুল ইসলাম অডিটরিয়ামে আব্দুস সাত্তার সমর্থকগোষ্ঠীর ব্যানারে এ সভা অনুষ্ঠিত হয়। এ সময় বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সাবেক উপদেষ্টা ও এ আসনের পাঁচ বারের সংসদ সদস্য উকিল আব্দুস সাত্তার ভূঁইয়া উপস্থিত ছিলেন। 

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহম্মদ হোসেন। এতে সরাইল উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাজমুল হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর-বিজয়নগর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ও সরাইল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উম্মে ফাতেমা নাজমা বেগম শিউলি আজাদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, জেলা আওয়ামী লীগের সহসভাপতি হেলাল উদ্দিন, সহসভাপতি হেলাল উদ্দিন, যুগ্মসম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টুসহ জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
 
সভায় কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহম্মদ হোসেন বলেন, তিনি বিএনপি থেকে সম্মান পাননি বলেই বিএনপিকে প্রত্যাখান করেছেন। স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করছেন। তাই আওয়ামী লীগ একজন যোগ্য ও সৎ রাজনীতিবিদ হিসেবে প্রবীণ এই রাজনীতিবিদকে সমর্থন জানিয়েছে। 

ইত্তেফাক/পিও