শনিবার, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ২১ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

‘কাজটি খুব সহজ ছিল না’

আপডেট : ২৫ জানুয়ারি ২০২৩, ১১:৫৭

বেশ কিছুদিন নতুন সিনেমা মুক্তির খবরে নেই অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। তবে চলতি বছরটা তার জন্য বিশেষ হতে যাচ্ছে। কারণ এ বছর তার একাধিক আলোচিত সিনেমা পর্দায় আসছে। সেই তালিকায় রয়েছে নির্মাতা লুভ রঞ্জনের ‘তু ঝুথি মে মক্কার’ শিরোনামের সিনেমাটি।

এই সিনেমায় অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে রোমান্স করতে দেখা যাবে তাকে। এরই মধ্যে সিনেমাটির ট্রেলারে সেই ঝলকও দেখে ফেলেছেন দর্শকরা। যা নিয়ে রীতিমতো তোলপাড় শুরু হয়েছে নেটদুনিয়া।

ট্রেলারে দেখা গেছে, শ্রদ্ধা কাপুর স্পেনের মনোরম সব লোকেশনে সুন্দর একটি গাড়ি চলাচ্ছেন। কিন্তু সেই গাড়িটি চলানো শ্রদ্ধার জন্য খুবই কঠিন একটি বিষয় ছিল। তবে শ্রদ্ধা সফলতার সঙ্গে কাজটি সম্পন্ন করায় সিনেমাটির কলাকুশলী থেকে শুরু করে ভক্তদের বেশ প্রশংসা কুড়াচ্ছেন।

জানা গেছে, স্পেনে নির্দিষ্ট দৃশ্যের শুটিং করার জন্য রণবীর ও শ্রদ্ধাকে বিশেষ আন্তর্জাতিক ড্রাইভিং লাইসেন্স দেওয়া হয়েছিল। তারা কয়েকটি দৃশ্যের জন্য একটি ভিনটেজ গাড়ির ব্যবস্থা করেছিলেন এবং এটি চারপাশে চালানো কঠিন ছিল। সেটে থাকা অনেকেই ভেবেছিল শ্রদ্ধা দ্রুত দৃশ্যটি শেষ করতে পারবেন না। কিন্তু শ্রদ্ধা খুব কম সময়েই পরিস্থিতি সামলে নেন এবং স্বাভাবিক চালকের মতোই গাড়িটিকে নিয়ন্ত্রণ করেন।

শ্রদ্ধা বলেন, ‘এই কাজটি খুব সহজ ছিল না। তবে সেটে থাকা সবাই আমাকে সত্যিই উত্সাহিত করেছিল এবং আমরা কাজটি সফলভাবে শেষ করতে পেরেছি। শিগগিরই নতুন চমক নিয়ে ফিরছি।’

উল্লেখ্য, সিনেমাটি আসছে হোলি উত্সব উপলক্ষে ৮ মার্চ প্রেক্ষাগৃহে মুক্তির কথা রয়েছে।

ইত্তেফাক/এসকে

এ সম্পর্কিত আরও পড়ুন