শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

রংপুর ও ব্রাহ্মণবাড়িয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় বৃদ্ধাসহ নিহত ২

আপডেট : ২৬ জানুয়ারি ২০২৩, ১৫:৩৬

রংপুরের মিঠাপুকুর ও ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় বুধবার (২৫ জানুয়ারি) রাতে মোটরসাইকেল দুর্ঘটনায় বৃদ্ধাসহ দুজন নিহত হয়েছেন।

নিহতরা হলেন-ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ার নয়াদিল গ্রামের সুবহান মিয়ার স্ত্রী সখিনা খাতুন (৬০) এবং রংপুরের মিঠাপুকুরের কৃষ্ণপুর গ্রামের প্রফুল্ল রায়ের ছেলে রওশন রায় (৩৫)।

আখাউড়া থানার এসআই জাকির হোসেন জানান, বুধবার সন্ধ্যায় সড়কের পাশ দিয়ে হেঁটে গঙ্গাসাগর থেকে আখাউড়া সদরের দিকে যাচ্ছিলেন। পথে আখাউড়া ও ধরখার সড়ক পার হওয়ার সময় দ্রুতগামী একটি মোটরসাইকেল তাকে চাপা দেয়। গুরুতর আহতবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নেওয়ার পর সেখানে রাত সাড়ে ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

বালুয়া মাসিমপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান শাহ্জাহান মিয়া শাহাজাদা জানান, বুধবার রাত ৮টার দিকে মোটরসাইকেল মেকানিক রওশন রায় দোকান বন্ধ করে মোটরসাইকেলে করে বাড়িতে ফিরছিলেন। পথে ভাটারপাড়া এলাকায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যান। স্থানীয়রা তাকে উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করালে রাত ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

 

ইত্তেফাক/আরএজে