শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

নাটকে নয়ন-তারা হলেন তৌসিফ-তিশা

আপডেট : ২৮ জানুয়ারি ২০২৩, ১৬:২১

নয়ন বিস্তীর্ণ সরিষা ক্ষেতের মধ্যে ছুটে চলেছে এক অপরূপ সুন্দরীর পেছনে। তার মুখে সুখের হাসি, যখনই মেয়েটার কাছে এসে মুখ দেখতে যাবে, তখনই নয়নের বাবা ঘুম থেকে ডেকে তোলে! বাস্তবে নয়, এটা নয়নের নিত্যকার স্বপ্ন। আর প্রতিদিন স্বপ্নের ঠিক এই মুহূর্তে তার বাবা ঘুম ভেঙে দেয়!

গল্পের শুরুটা স্বপ্ন দিয়ে হলেও বাস্তবেও একটা সময় নয়ন খুঁজে পায় তার স্বপ্নের তারাকে। এতে নয়ন চরিত্রে দেখা যাবে তৌসিফ মাহবুবকে আর তারা চরিত্রে তানজিন তিশা।

সিএমভি’র ব্যানারে সদ্য নির্মিত ভালোবাসা দিবসের বিশেষ এই নাটকটির নাম ‘অন্তহীন’। এর গল্প, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন মুহাম্মদ মিফতাহ্ আনান।

নাটকে নয়ন-তারা হলেন তৌসিফ-তিশা

গল্পের গভীরতা প্রসঙ্গে নির্মাতার ভাষ্য এমন, ‘আমাদের গল্পটি স্বপ্ন দিয়ে শুরু হলেও দ্রুতই চরিত্র দুটি বাস্তবে মুখোমুখি হয়। তাদের মধ্যে প্রেমটাও হয়। এরপর তারা মুখোমুখি হন নতুন বাস্তবতার। দুটো চরিত্রে অনবদ্য অভিনয় করেছেন তৌসিফ-তিশা। আশা করছি ভালোবাসা দিবসের নাটক হিসেবে দর্শকরা অন্য এক প্রেমের গল্প দেখতে পারবেন।’  

নাটকে নয়ন-তারা হলেন তৌসিফ-তিশা

‘অন্তহীন’ নাটকে আরও অভিনয় করেছেন বড়দা মিঠু, টুনটুনি খালা, শাহবাজ সানি, কাজল প্রমুখ। 

প্রযোজক এসকে সাহেদ আলী জানান, বিশেষ নাটকটি উন্মুক্ত হবে বিশ্ব ভালোবাসা দিবস (১৪ ফেব্রুয়ারি) উপলক্ষে সিএমভি’র ইউটিউব চ্যানেলে শিগগিরই।

ইত্তেফাক/এএইচপি

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন