রোববার, ১৬ জুন ২০২৪, ২ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

বিচ্ছেদ নয়, সানিয়ার জন্য 'সারপ্রাইজ পার্টি' দিলেন শোয়েব

আপডেট : ৩০ জানুয়ারি ২০২৩, ১৫:০৩

ভারতের টেনিস তারকা সানিয়া মির্জা আর পাকিস্তানের ক্রিকেট তারকা শোয়েব মালিকের বিচ্ছেদ গুঞ্জন নিয়ে কম জল্পনা-কল্পনা হয়নি। তারকা এই দম্পতির নিজেদের ভাষ্যতেও অনেকসময় মনে হয়েছে এই বুঝি হয়েই গেলো বিচ্ছেদ। আবার হঠাৎ করেই তাদের কর্মকাণ্ডে বিচ্ছেদ না হওয়ার লক্ষণও দেখা গেছে।

বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই গ্র্যান্ডস্লাম টেনিস থেকে বিদায়ের ঘোষণা দিয়েছিলেন ভারতের টেনিস কিংবদন্তি সানিয়া। এবারের অস্ট্রেলিয়ান ওপেনই যে তার শেষ গ্র্যান্ডস্ল্যাম টুর্নামেন্ট হতে যাচ্ছে সেটিও জানিয়ে দিয়েছিলেন আগেই। নিজের ক্যারিয়ারের শেষ গ্র্যান্ডস্লামে শিরোপা জেতার দ্বারপ্রান্তে গিয়েও হতাশ হয়েই ফিরতে হয়েছে সানিয়াকে। মিক্সড ডাবলসের ফাইনালে হেরে রানার্স-আপ ট্রফি নিয়েই গ্র্যান্ডস্লাম ক্যারিয়ারের ইতি টেনেছেন ভারতের  এই তারকা।

ছবি: সংগৃহীত

সানিয়ার বিদায়ের পর অনেকেই শুভেচ্ছাই ভাসিয়েছেন তাকে। তবে বিপিএল খেলতে বর্তমানে বাংলাদেশে থাকা সানিয়ার স্বামী শোয়েব মালিক শুভেচ্ছা জানাননি প্রথমে। তখনই আবার গুঞ্জন ওঠে, তাহলে কি বিচ্ছদেই হচ্ছে এউ তারকা দম্পতির। অবশেষে সেই গুঞ্জন উড়িয়ে দিয়ে শোয়েব শুভেচ্ছা জানিয়েছেন একদিন পর। 

নিজের টুইটার অ্যাকাউন্টে শোয়েব লেখেন, 'খেলাধুলার জগতে সব নারীর কাছেই তুমি আশার প্রতীক ছিলে। গোটা টেনিস জীবনে যা যা অর্জন করেছ, তার জন্য অত্যন্ত গর্বিত। তুমি অনেকের কাছে অনুপ্রেরণা। এভাবেই শক্তিশালী হয়ে আগামী দিনে এগিয়ে যাও। অবিশ্বাস্য টেনিস জীবনের জন্যে অনেক অনেক শুভেচ্ছা।' 

শোয়েবকে ধন্যবাদ দিয়ে সেই পোস্ট নিজের টুইটারে শেয়ারও করেছেন সানিয়া। এবার তো আরও বিশাল এক কান্ড করে বসেছেন শোয়াবে মালিক। যা থেকে ধারণা করা যায় তারকা এই দম্পতির বিচ্ছেদ যেন শুধুই গুঞ্জন।

এবার স্ত্রীর সাফল্যে 'সারপ্রাইজ পার্টি' দিলেন পাকিস্তানের ক্রিকেট তারকা। সেই পার্টির দুইটি ভিডিও আবার নিজের ইন্সটাগ্রামে পোস্টও করেছেন সানিয়া। 

রোববার (২৯ জানুয়ারি) নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করেছেন সানিয়া। সানিয়া জানান, মেলবোর্ন থেকে দুবাইয়ে বাড়ি ফেরার পরই দারুণ সারপ্রাইজ পেয়েছেন তিনি। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sania Mirza (@mirzasaniar)

সেই ভিডিওতে দেখা যাচ্ছে, দারুনভাবে সেজে উঠেছে বাড়ি সানিয়ার বাড়ি। বন্ধুবান্ধবসহ আপনজনরা হাজির হয়েছেন সানিয়ার সাফল্যে অংশ নিতে। ফুলের তোড়া হাতে স্ত্রীকে আলিঙ্গন করে স্বাগত জানান শোয়েব মালিক নিজেই। নিজেদের ছেলে ইজহানকে পাশে নিয়ে কেক কাটতেও দেখা যায় সানিয়া।

ইত্তেফাক/এসএস

এ সম্পর্কিত আরও পড়ুন