রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

নারায়ণগঞ্জে গ্যাসের দাবিতে তিতাস অফিস ঘেরাও

আপডেট : ৩১ জানুয়ারি ২০২৩, ২২:২১

নারায়ণগঞ্জে গ্যাসের দাবিতে তিতাস অফিস ঘেরাও করেছে ‘আমরা নারায়ণগঞ্জবাসী’ নামের একটি সংগঠন। মঙ্গলবার (৩১ জানুয়ারি) সকালে চাষাঢ়া বালুরমাঠ এলাকায় তিতাস গ্যাস অফিসের সামনে ঘেরাও কর্মসূচি ও মানববন্ধন পালন করে সংগঠনটি। দাবি না মানলে অবস্থান কর্মসূচির হুঁশিয়ারিও দিয়েছেন তারা। 

‘আমরা নারায়ণগঞ্জবাসী’ সংগঠনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুর উদ্দিন আহমেদের সভাপতিত্বে মানববন্ধন পালিত হয়। এ সময় ‘গ্যাস নাই গ্যাস দে, দুর্নীতি ছাইড়া দে’, ‘গ্যাসের চুলায় গ্যাস নাই, মা-বোনদের ঘুম নাই’ নামে বিভিন্ন স্লোগান দেন আন্দোলনরত তিতাস গ্যাসের ভোক্তারা। নিরাপত্তার স্বার্থে তিতাস কর্যালয়ের মূল ফটক বন্ধ করে দেন কর্তৃপক্ষ।

মানববন্ধনে নুর উদ্দিন আহমেদ বলেন, আমরা আমাদের অধিকার চেয়েছি, কারও দয়া চাইনি। বৈশ্বিক পরিস্থিতির কথা বলে আমাদের যৌক্তিক আন্দোলনকে দমিয়ে রাখা যাবে না। আপনারা প্রয়োজনে আপাতত ভোর থেকে দুপুর পর্যন্ত আবাসিক চুলায় গ্যাস সরবরাহ স্বাভাবিক করেন। দুপুর থেকে সন্ধা ৭টা পর্যন্ত গ্যাস সরবরাহ বন্ধ রেখে রাত ১১টা পর্যন্ত সচল রাখেন। বিদ্যুতের মতো করে রেশনিং সিস্টেমে নিয়ে আসেন। তিতাস কর্তৃপক্ষ যদি আমাদের শান্তিপূর্ণ আন্দোলনের ভাষা না বুঝে, তবে মনে রাখবেন নারায়ণগঞ্জ সব আন্দোলন সংগ্রামের সূতিকাগার। আমাদের অধিকার আমাদের বুঝিয়ে দেন। মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি মাহবুবুর রহমান মাসুম, ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খোরশেদ, সাংস্কৃতিক ব্যক্তিত্ব রফিউর রাব্বি, পপি রানি সরকারসহ অনেকে।

ইত্তেফাক/পিও