বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

প্রধানমন্ত্রীকে বরণে প্রস্তুত রূপগঞ্জ

আপডেট : ০২ ফেব্রুয়ারি ২০২৩, ০২:১১

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা আজ বেলা ১১টায় নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জে আসবেন। শীতলক্ষ্যা নদীর পশ্চিম পাশে জনতা উচ্চ বিদ্যালয়সংলগ্ন পূর্বাচল নতুন শহর প্রকল্পের ৪ নম্বর সেক্টরে রাজউকের কমার্শিয়াল প্লট মাঠে তিনি এক সুধী সমাবেশে ভাষণ দেবেন। ঢাকা ম্যাস র‍্যাপিড ট্রানজিট (এমআরটি) লাইন-১ এর নির্মাণকাজের উদ্বোধন ঘোষণা ও ফলক উন্মোচন করে লক্ষাধিক লোকের সমাবেশে তিনি এ ভাষণ দেবেন।

সরেজমিন দেখা গেছে, প্রধানমন্ত্রীর এ উদ্বোধনী অনুষ্ঠানকে ঘিরে রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মধ্যে উত্সাহ-উদ্দীপনা দেখা দিয়েছে। সমাবেশে অংশ নিতে তারা প্রস্তুতি নিয়েছেন। সমাবেশে অংশ নেওয়ার জন্য সাধারণ মানুষকে উত্সাহিত করছেন। নিজেদের মধ্যে দীর্ঘদিনের ক্ষোভ, হতাশা, অসন্তোষ, অভ্যন্তরীণ দ্বন্দ্ব ভুলে গিয়ে তারা প্রধানমন্ত্রীর সমাবেশ সফল করতে তৎপর হয়ে উঠেছেন। সমাবেশে কে কত লোকসমাগম করতে পারেন তা নিয়ে স্থানীয় নেতাদের মধ্যে চলছে প্রতিযোগিতা। রঙিন টুপি ও গেঞ্জি পরিধান করে দলীয় নেতাকর্মীরা অংশগ্রহণ করবেন।

সমাবেশে সভাপতিত্ব করবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এ সময় উপস্থিত থাকবেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। রূপগঞ্জে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষ্যে কুড়িল থেকে কাঞ্চন ব্রিজ পর্যন্ত ৩০০ ফুট সড়ক, রূপগঞ্জ-কালীগঞ্জ সড়ক ও ভুলতা-কাঞ্চন সড়কে ব্যানার ফেস্টুনে ছেয়ে গেছে। সমাবেশ স্থলের পার্শ্ববর্তী এলাকাও বর্ণিল সাজে সাজানো হয়েছে। প্রধানমন্ত্রীকে বরণ করতে এখন প্রস্তুত রূপগঞ্জ। প্রধানমন্ত্রীর আগমনকে ঘিরে রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের  এক মাস ধরে নেওয়া প্রস্তুতি গতকাল বুধবার শেষ হয়েছে। ৩০০ ফুট সড়কসহ আশপাশের সড়কের স্থানে স্থানে তোরণ তৈরি করা হয়েছে।

 

ইত্তেফাক/ইআ