শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

স্বামীকে বেঁধে স্ত্রীকে ধর্ষণের অভিযোগ, ইউপি সদস্য গ্রেপ্তার

আপডেট : ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৮:৪৪

সীতাকুণ্ডে স্বামীকে বেঁধে তার সামনে স্ত্রীকে ধর্ষণ মামলায় ইউপি সদস্য জাহেদ সুলতান চৌধুরী রবিনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত রোববার (৫ ফেব্রুয়ারি) রাত ৩ টার দিকে  গোপান সংবাদের ভিত্তিতে উপজেলার ছোট দারোগারহাটের লালানগর এলাকায় তার আত্মীয় ইসমাইল হোসেনের বাড়িতে পালিয়ে থাকাবস্থায় রবিনকে গ্রেপ্তার করে পুলিশ। 

এর আগে রাত ৯টার সময় ধর্ষণের শিকার নারীর স্বামী বাদী হয়ে সীতাকুণ্ড মডেল থানায় মামলা দায়ের করে। 

জানা যায়, গত ৪ ফেব্রুয়ারি রাত ৯টার দিকে স্বামীসহ সুমাইয়া আক্তার মিম তার কর্মস্থল সানমুন টেক্সটাইল গার্মেন্টসে যাচ্ছিলেন। যাওয়ার পথে উপজেলার ৮ নম্বর সোনাইছড়ি ইউপির ৯ নম্বর ওয়ার্ডের কেশবপুর তিন রাস্তার মোড়ে রবিন মেম্বার তার অফিসের সামনে তাদের পথরোধ করেন। এবং আলমগীর কলোনীর জনৈক মহিলার ভাড়া ঘরের ভেতরে নিয়ে স্বামীকে বেঁধে রাখেন। এবং স্বামীর সামনে পালাক্রমে ধর্ষণের শিকার হন। এ সময় ওই নারীর গলায় থাকা স্বর্ণের চেইন ও দুইটি মোবাইল কেড়ে নেওয়া হয়। পরে ধর্ষণের শিকার নারীর স্বামী ৯৯৯ নম্বরে ফোন করেন। খবর পেয়ে এসআই হারুন ঘটনাস্থলে গিয়ে স্বামী-স্ত্রীকে উদ্ধার করে। 

ঘটনার পর থেকে অভিযুক্ত ইউপি সদস্য জাহেদ সুলতান চৌধুরী রবিন পালিয়ে যায়।

সীতাকুণ্ড মডেল থানার ওসি তোফায়েল আহমেদ বলেন, ভুক্তভোগীর স্বামী মামলা করার পর আসামিকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। 

ইত্তেফাক/পিও