বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

কিয়ারার বিয়েতে কনেপক্ষ আলিয়া!

আপডেট : ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৪:২৩

আলিয়াকে নিজের বিয়েতে কনেপক্ষ হিসেবে চেয়ে যেন এক মধুর প্রতিশোধ নিতে চাইলেন কিয়ারা আদভানি। সূর্যগড় প্রাসাদে সিড-কিয়ারার বিয়ে নিয়ে এখন বলিউডে মূল আলোচনা। একে একে অতিথিরা এসে হাজির হয়েছেন সূর্যগড় প্রাসাদে। নতুন বর কনেকে দেখার জন্য উদগ্রীব অনুরাগীরা। তবে সেটার জন্য আরও একটু অপেক্ষা করতে হবে। সিড-কিয়ারা যে বিয়ে করতে চলেছেন তার প্রথম আভাস পাওয়া যায় ‘কফি উইথ করণ-ওর গত সিজনে।

করণ জোহরের শোয়ে শাহিদ কাপুরের সঙ্গে আসেন কিয়ারা আদভানি। সেখানেই আমতা আমতা করে হলেও সিদ্ধার্থের সঙ্গে বিয়ের কথা বকলমে স্বীকার করে নেন কিয়ারা। পাশপাশি নিজের মনের সুপ্ত ইচ্ছের কথা জানান। এর আগে অবশ্য  আলিয়া ভট্ট ও সিদ্ধার্থ মলহোত্র’র ভেতরে একটি সম্পর্কের গুঞ্জনও চলছিল।

‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ছবির মাধ্যমে দু’জনেরই বড় পর্দায় অভিষেক। ‘কপূর এন্ড সন্স’ ছবিতেও দেখা গিয়েছিল আলিয়া-সিড জুটিকে তার পরই সম্পর্কে ভাঙন। ছাড়াছাড়ি হয়ে যায় তাদের। আলিয়া এখন রনবীরের স্ত্রী।

 সিদ্ধার্থ-কিয়ারা

অন্যদিকে, কিয়ারার সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন আলিয়ার প্রাক্তন সিদ্ধার্থ। এদিকে এতো কিছু জানার পরেও আলিয়াকেই নিজের বিয়েতে কনের বন্ধুর তালিকায় চান কিয়ারা। অভিনেত্রীর এই বাসনার কথা শুনে ঢোক গিললেন করণ জোহর।

বললেন, ‘তুমি সিদ্ধার্থ মলহোত্রকে বিয়ে করতে চলেছো আর কনেপক্ষে আলিয়াকে চাও! যদিও নিজের মনের কথা বলে খানিক অস্বস্তিতেই পড়েন কিয়ারা।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন