শুক্রবার, ১৪ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

সাদুল্লাপুর প্রেসক্লাবের সভাপতি রেজা, সম্পাদক খোরশেদ

আপডেট : ১২ ফেব্রুয়ারি ২০২৩, ১৮:০৬

গাইবান্ধার সাদুল্লাপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ সভা ও ফ্যামিলি ডে অনুষ্ঠিত হয়েছে। সভায় সর্বসম্মতিক্রমে তাজুল ইসলাম রেজাকে সভাপতি ও খোরশেদ আলমকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি নির্বাচন করা হয়েছে।  

গত শনিবার (১১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় প্রেসক্লাব ভবনে বিদায়ী সাধারণ সম্পাদক জিল্লুর রহমান পলাশের সঞ্চালনায় ও সভাপতি শাহজাহান সোহেলের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়। 

সভার শুরুতে প্রেসক্লাবের প্রয়াত সাবেক সভাপতি ছামছুল হক কাজল ও সাগর-রুনির স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। পরে জিল্লুর রহমান পলাশ সাধারণ সম্পাদক প্রতিবেদন পাঠ করেন। আয়-ব্যয়ের প্রতিবেদন পেশ করেন বিদায়ী অর্থ সম্পাদক মোস্তাফিজুর রহমান ফারুক। শেষে সর্বসম্মতিক্রমে সভাপতি পদে তাজুল ইসলাম রেজা (ইত্তেফাক/বিডি নিউজ টোয়েন্টিফোর ডটকম) ও সাধারণ সম্পাদক পদে খোরশেদ আলম (নয়াদিগন্ত/ঘাঘট) নির্বাচিত হন। 

এছাড়া কমিটির নির্বাচিত অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি আনোয়ারুল ইসলাম, সহসাধারণ সম্পাদক তোফায়েল হোসেন জাকির, অর্থ সম্পাদক নয়ন কুমার সাহা, কার্যনির্বাহী সদস্য শাহজাহান সোহেল, জিল্লুর রহমান পলাশ, আমিনুল ইসলাম, সাইদুর রহমান, ছোলায়মান সরকার ও জাহাঙ্গীর আলম। 

এর আগে, সকালে ফ্যামিলি ডে ঘিরে সকল সাংবাদিকের পরিবারের সদস্যদের উচ্ছাস-আনন্দে ভরে ওঠে সাদুল্লাপুর প্রেসক্লাব প্রাঙ্গণ। দুপুরে সাংবাদিক পরিবারের সদস্যরা ঐতিহ্যবাহি বিভিন্ন দেশীয় খেলাধুলায় অংশ নেন। এরপর সাংবাদিকদের সন্তানদের মধ্যে কৃতি শিক্ষার্থী সম্মাননা ও বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরুস্কার প্রদান করা হয়। এছাড়া  র্যাফেলল ড্র ও ফ্যামিলি ডেতে অংশ নেয়া প্রত্যেক পরিবারের হাতে আকর্ষনীয় গিফ্ট সামগ্রী প্রদান করা হয়। 

প্রসঙ্গত. গাইবান্ধা জেলার মধ্যে পেশাদারিত্বের ঐক্যবদ্ধ একমাত্র সংগঠন ‘সাদুল্লাপুর প্রেসক্লাব’ ১৯৯৫ সালে প্রতিষ্ঠিত। 

ইত্তেফাক/এএইচপি