শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

ফের পর্দায় দেখা যাবে পিঁপড়ামানবের অদ্ভুত ক্ষমতা!

আপডেট : ১৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৯:১২

মার্ভেল স্টুডিওর তুমুল জনপ্রিয় এক সুপারহিরো ‘অ্যান্টম্যান’। ২০১৫ এবং ২০১৮ সালে মুক্তি পাওয়া এই সুপারহিরোর দুটি ছবি দুনিয়াজুড়ে এর অগণিত ভক্ত তৈরি করেছে। অদ্ভুত ক্ষমতার অধিকারী অ্যান্টম্যানের সবচেয়ে মজার একটি দিক হলো এই সুপারহিরো পিঁপড়ার সমান ছোট হতে পারে।

আর শক্তিও বেড়ে যায় পিঁপড়ার মতোই। শুধু তাই নয়, তিনি তার বিশেষ স্যুটের সঙ্গে সঙ্গে একটি হেলমেট বানান, যা তাকে সাহায্য করে পিঁপড়াদের নিয়ন্ত্রণ করতে। শুরু হয় অন্যায়-অবিচারের বিরুদ্ধে তার সোচ্চার অভিযান। আর এভাবেই এক সময় তিনি হয়ে ওঠেন সুপারহিরো। ভক্তদের জন্য সুখবর হলো, পর্দায় আসছে অ্যান্টম্যানের তৃতীয় পর্ব। এবারের ছবির নাম ‘অ্যান্টম্যান অ্যান্ড দ্য ওয়াস্প : কোয়ান্টাম্যানিয়া’।

১৭ ফেব্রুয়ারি বিশ্বব্যাপী মুক্তি পাচ্ছে ছবিটি। একই দিনে বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সেও মুক্তি পাবে বহুল প্রতীক্ষিত এ সিনেমা। পাশাপাশি সিনেমাটি দেখা যাবে যমুনা ফিউচার পার্কে অবস্থিত সিনেমাস ব্লকবাস্টারে।

এতদিন ‘অ্যান্টম্যান’ সিরিজের তিন নম্বর ছবির গল্প প্রকাশ করায় নিষেধাজ্ঞা ছিল। কিন্তু সাম্প্রতিক একটি প্রদর্শনীর পর প্রাথমিক প্রতিক্রিয়ার জন্য সোশ্যাল মিডিয়ায় নিষেধাজ্ঞা তুলে নেওয়া হয়েছে। যার ফলে অনেকেই সিনেমাটি দেখার অভিজ্ঞতা জানাচ্ছেন। তারা বলছেন, দারুণ এক উপভোগ্য সিনেমা হতে যাচ্ছে ‘অ্যান্টম্যান ৩’।

ছবি: সংগৃহীত

এটি মুক্তির পর বক্স অফিস কাঁপাবে। মার্ভেল সিনেমাটিক ইউনিভার্সের ৩১তম চলচ্চিত্র এটি। এ ছবির হাত ধরে মার্ভেলের ফেজ ফাইভ শুরু হচ্ছে। অর্থাৎ বেশ কিছু নতুন সুপার ভিলেনের দেখা মিলতে চলেছে এ সিনেমায়। 

পিটন রিডের পরিচালনায় বরাবরের মতো এবারও অ্যান্টম্যান হিসেবে অভিনয় করেছেন মার্কিন অভিনেতা পল রুড। ওয়াস্প চরিত্রে থাকছেন এভানজিলিন লিলি। আর ক্যাং চরিত্রে দেখা যাবে জনাথন মেজরকে। এ ছাড়া অন্যান্য চরিত্রে আছেন মিকাইল পিফার, মিখাইল ডগলাস, ক্যাথরিন নিউটনসহ অনেকে।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন