বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

পুলিশ কনস্টেবল নিয়োগ পরীক্ষায় ৯ ভুয়া পরীক্ষার্থী আটক

আপডেট : ১৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৯:১৮

রংপুরে পুলিশে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) নিয়োগে লিখিত পরীক্ষায় ৯ ভুয়া পরীক্ষার্থীকে আটক করেছে ডিবি পুলিশ। বুধবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে পুলিশ লাইন্সে পরীক্ষা চলাকালে তাদের আটক করে। জেলা পুলিশের মিডিয়া সেল থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

নয় জন ভুয়া পরীক্ষার্থী হলো, রংপুরের কাউনিয়া উপজেলার গেদ্দবালাপাড়া এলাকার ইদ্রিস আলীর ছেলে তাজুল ইসলাম (২৬), সদর উপজেলার ধনতলা এলাকার মোস্তাকিম আলীর ছেলে জাকারিয়া ওরফে রিপন (২৮), মিঠাপুকুর উপজেলার চিথলী দক্ষিণপাড়া এলাকার শাহ আলমের ছেলে মাহফুজার রহমান (১৯), মেহেদী হাসানের ছেলে ফুয়াদ হাসান (২২), হাতিমপুর এলাকার গোলাম মোস্তফার ছেলে জিসান শেখ (১৯), পীরগঞ্জ উপজেলার হাসানপুর এলাকার জয়নাল আবেদীনের ছেলে জাবের আলী (২৫), আসমতপুর এলাকার খাজা নাজিম উদ্দিনের ছেলে মেজবাহ হামিদুল্লাহ প্রধান শুভ (২৬)। দিনাজপুরের জলেশ্বরীতলা এলাকার রতন লালের ছেলে পিন্টু লাল (২৬) ও ঠাকুরগাঁওয়ের পাহাড়ভাঙ্গা এলাকার তরুণ সরকারের ছেলে পরিমল সরকার (২৮)। 

প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগের লক্ষ্যে রংপুর জেলার প্রার্থীদের ‘শারীরিক সহনশীলতা’ পরীক্ষায় উত্তীর্ণদের পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজে লিখিত পরীক্ষা শুরু হয়। পরীক্ষা চলাকালে কেন্দ্রের ৭টি কক্ষ থেকে ৯ ভুয়া পরীক্ষার্থীকে আটক করে পরীক্ষকরা। পরে ডিবি পুলিশের কাছে হস্তান্তর করা হয় তাদের। আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানায় সোপর্দ করেছে ডিবি পুলিশ।

ইত্তেফাক/এবি/পিও