শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

৫ লাখ টাকা মুক্তিপণ না পেয়ে হত্যার অভিযোগ

আপডেট : ১৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৬:১২

লক্ষ্মীপুরে পাঁচ লাখ টাকা মুক্তিপণ না পেয়ে এক ব্যক্তিকে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) ভোর সদর উপজেলার মান্দারী এলাকার একটি ভবনের নিচতলা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

পরিবারের অভিযোগ, মুক্তিপণের টাকা না পেয়ে তাকে হত্যা করা হয়েছে।

নিহত রিয়াজ হোসেন সদরের দত্তপাড়া এলাকার বাসিন্দা তোফায়েল আহমেদ দুলালের ছেলে ও স্থানীয় মান্দারী বাজারে একটি ফার্নিচার দোকানের কারিগর।

জেলা পুলিশ সুপার মো. মাহফুজ্জামান আশরাফ জানান, মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে দোকান থেকে বের হওয়ার পর থেকে নিখোঁজ হন রিয়াজ। বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে রিয়াজের মুঠোফোন থেকেই অপহরণকারীরা কল দিয়ে পরিবারের কাছ থেকে পাঁচ লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

একইদিন সন্ধ্যায় নিহতের মা খুরশিদা বেগম চন্দ্রগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ করেন। এর প্রেক্ষিতেই তদন্ত শুরু করে চন্দ্রগঞ্জ থানা পুলিশ। ঘটনাটি থানা থেকে ঊর্ধ্বতন কর্তৃপক্ষ ও প্রযুক্তি ব্যবহারের জন্য র‌্যাবের কাছে সহযোগীতা চাওয়া হয়। পরে প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে মান্দারী বাজারের একটি ভবনের নিচতলার একটি কক্ষ থেকে রিয়াজের লাশ উদ্ধার করে।

চন্দ্রগঞ্জ থানার ওসি তৌহিদুর রহমান জানান, লাশ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দু’জনকে থানায় আনা হয়েছে। ঘটনার তদন্ত চলছে।

ইত্তেফাক/আরএজে