সোমবার, ২৯ মে ২০২৩, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩০
দৈনিক ইত্তেফাক

স্কুলছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ, অভিযুক্ত প্রধান আসামি গ্রেপ্তার

আপডেট : ১৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৬:৪৮

নাটোরের সদর উপজেলায় স্কুলছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের মামলার প্রধান আসামি তামিম হোসেনকে (১৯) আটক করেছে র‌্যাব। গ্রেপ্তারকৃত তামিম নাটোর সদর থানার চাঁনপুর এলাকার আবুল কালাম আজাদের ছেলে। 

শনিবার (১৮ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১টার দিকে রাজশাহী মহানগরের কাঠালবাড়ীয়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন। 

জানা যায়, ১ বছর আগে ভুক্তভোগী স্কুলছাত্রীর সঙ্গে ফেসবুকে পরিচয়। ১ বছর ধরে তারা প্রেম করে আসছিলো। এরই ধারাবাহিকতায় বিয়ে করার প্রলোভন দেখিয়ে গত ৭ ফেব্রুয়ারি নাটোরের চাঁনপুরে নিয়ে আসে ওই ছাত্রীকে। চাঁনপুর এলাকার একটি কলাবাগানে নিয়ে ভুক্তভোগীকে রাতভর পালাক্রমে সংঘবদ্ধ ধর্ষণ করে অভিযুক্ত তামিম ও তার বন্ধুরা। পরে ৮ ফেব্রুয়ারি ভোর ৫টার দিকে ভুক্তভোগীকে আব্দুল মজিদের হাতে তুলে দেয়। মজিদও তাকে একটা বাড়িতে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণের শিকার করে। পরে রাজশাহীগামী বাসে ওঠার উদ্দেশ্যে বনবেলঘোরিয়ায় আসলে তার পরিস্থিতি দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ এসে তাকে উদ্ধার করে। পরবর্তীতে ভুক্তভোগী স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে মামলা করলে পুলিশ আব্দুল মজিদ ও সিরাজুল ইসলামকে তাৎক্ষণিক গ্রেপ্তার করে।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, তথ্যপ্রযুক্তি ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজশাহী মহানগরের কাশীয়াডাঙ্গা থানার কাঠালবাড়ীয়া এলাকা থেকে অভিযুক্ত তামিমকে গ্রেপ্তার করে র‌্যাবের একটি দল। অভিযান পরিচালনা করেন কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন ও ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার, সহকারী পুলিশ সুপার সঞ্জয় কুমার সরকার এবং উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার রফিকুল ইসলাম।

ইত্তেফাক/পিও