বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

সৌদিতে রোনালদোর নতুন বাড়ির দাম কত?

আপডেট : ২২ ফেব্রুয়ারি ২০২৩, ১৬:৫২

কাতার বিশ্বকাপের পরই ইউরোপের পাট চুকিয়ে সৌদি আরবে পাড়ি জমিয়েছেন পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ান রোনালদো। সাবেক ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে সব সম্পর্ক শেষ করে প্রায় দুই মাস হলো সৌদি ক্লাব আল-নাসরকে নিজের নতুন ঠিকানা বানিয়েছেন রোনালদো। 

তবে এতোদিন হলো আল-নাসরে যোগ দিয়েও পছন্দমত বাড়ি না পাওয়ায় রিয়াদের এক হোটেলেই অবস্থান করছিলেন রোনালদো ও তার পরিবার। অবশেষে রিয়াদে নতুন বাড়ি খুঁজে পেয়েছেন রোনালদো। ইতোমধ্যেই ১০ মিলিয়ন ডলার মূল্যের সেই বাড়িতে উঠেও পড়েছেন সিআর সেভেন ও তার পরিবার।

মধ্য রিয়াদে প্রায় ১০ মিলিয়ন ডলার (বাংলাদেশি মুদ্রায় প্রায় ১০৫ কোটি টাকা) দিয়ে নতুন এক বিলাসবহুল বাড়ি কিনেছেন রোনালদো। রোনালদোর নতুন এই বাড়িটিতে রয়েছে সাতটি বেডরুম। এছাড়াও রয়েছে একটি মুভি থিয়েটার, একটি জিম ও স্পা। অবসরে মনোরম পরিবেশ উপভোগের জন্য বাড়িটিতে রয়েছে বিশালাকৃতির একটি বাগান। এছাড়া রোনালদোর বাড়ির ইনফিনিটি পুল থেকেই উপভোগ করা যাবে ভূমধ্যসাগরের মনোমুগ্ধকর সৌন্দর্য্য।

রোনালদোর নতুন বাড়তে এসে মুগ্ধ হয়েছেন তার মা দোলেরেস আভেইরো। উচ্ছ্বাস প্রকাশ করে পোস্ট করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমেও। 

ইত্তেফাক/এসএস