শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ৯ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

শাকিব খানের ‘মায়া’ ছাড়ার ঘোষণা পূজা চেরির

আপডেট : ২৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৩:১৮

চিত্রনায়িকা পূজা চেরি। গেলো বছরের মাঝ থেকে সিনেমার চেয়ে ব্যক্তিগত জীবন নিয়েই বেশি আলোচনায় ছিলো তিনি। গত মাসে ইত্তেফাক অনলাইন দেওয়া একটি সাক্ষারে তিনি বলেছিলে, ‘শাকিব খানের সঙ্গে ‘মায়া’ নিয়ে আমার সঙ্গে কোনো কথা হচ্ছে না। সুতরাং এটার সম্পর্কে মন্তব্য করতে চাই না।’ এবার প্রকাশ্যে সেই সিনেমা প্রত্যাখ্যান করলেন এই অভিনেত্রী।

রবিবার পূজা সাফ জানিয়েন, ‘আমি মায়া সিনেমাটি করছি না। আমার কাছে সহশিল্পীর চেয়ে গল্প বেশি গুরুত্বপূর্ণ।’

শাকিব খানের নিজের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস থেকে নির্মিতব্য আগামী ছবির নাম ‘মায়া’। সরকারি অনুদানপ্রাপ্ত এ ছবিতে শাকিব খান তার নায়িকা হিসেবে পূজা চেরিকে নিচ্ছেন বলে জানিয়েছিলেন। গেল বছর জুলাইতে এ খবর জানিয়েছিলেন ঢাকার এই কিং খান। সে সময় ‘গলুই’ নামে একটি ছবিতে প্রথমবার জুটি হয়ে অভিনয় করেন তারা। ছবিটি মুক্তির পরই পূজাকে মায়ায় জড়ানোর খবর দেন শাকিব।  কিন্তু এই ছয় মাসে অনেক ঘটনাই ঘটেছে।

পূজা চেরি

নায়কের সঙ্গে পূজাকে জড়িয়ে গুঞ্জনও কম হয়নি। সবশেষে পূজার পক্ষ থেকেই পরিষ্কার করা হলো তিনি আর শাকিব খানের সঙ্গে নেই। নায়ক হিসেবে শাকিবের চেয়ে গল্পই তার বেশি পছন্দ। যদিও শাকিব খান যখন মায়াতে তার নাম বলেন তখন নিরব থেকেছেন তিনি।

সামাজিক মাধ্যমে পূজা লেখেন, মায়া সিনেমাতে আমার নাম দেখছি। সবাইকে জানাচ্ছি, ‘মায়া’ সিনেমা নিয়ে আমার সাথে কোন প্রকার চুক্তি হয় নাই। প্রযোজনা প্রতিষ্ঠান থেকে প্রাথমিকভাবে আমার সাথে কথা বলেছিল। কিন্তু, আমি মায়া সিনেমাটি করছি না। যদি গল্প পছন্দ হয় তবে আমি অবশ্যই অভিনয় করবো, আমার কাছে সহশিল্পীর চেয়ে গল্প বেশি গুরুত্বপূর্ণ। ধন্যবাদ। আশা করি বিষয়টি এখানেই শেষ হবে।

গলাই ছবির একটি দৃশ্যে শাকিব খান। ছবি: সংগৃহীত

এদিকে যে প্রযোজনা সংস্থা জাজ থেকে পূজার ডেব্যু হয়েছে সেই জাজের সঙ্গে দূরত্ব বেড়েছিল তার। সম্প্রতি সে দূরত্ব ঘুচেছে। প্রকাশ্যে ক্ষমা চেয়ে ফের জাজের ঘরে ফিরেছেন পূজা চেরি।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন