শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

‘নাটু নাটু’ নাচে ঝড় তুললেন আলিয়া!

আপডেট : ২৮ ফেব্রুয়ারি ২০২৩, ১১:৩৮

জি সিনে অ্যাওয়ার্ডস ২০২৩-এর মঞ্চে আরআরআর সিনেমার ‘নাটু নাটু’ গানে জমিয়ে দিলেন আলিয়া ভাট। সাদা শাড়ি পরে নেচেছেন তিনি। তাও আবার মা হওয়ার মাত্র ৪ মাসের মাথায়, যা অনেকটা চমকে দেওয়ার মতোই। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে আলিয়ার 'নাটু নাটু' গানে নাচের সেই ভিডিও।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, জি সিনে অ্যাওয়ার্ডসের মঞ্চে দু’টি পুরস্কার জিতে নিয়েছেন আলিয়া ভাট। যার মধ্যে একটি ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ ও অন্যটি ‘ডার্লিস’-ছবিতে পারফরম্যান্সের জন্য। পুরস্কার জিতে নেওয়ার পাশাপাশি ‘নাটু নাটু’ স্টেপে ঝড় তোলেন ৪ মাসের শিশুকন্যা ‘রাহা’র মা। তবে শুধু নাটু নাটুই নয়, একাধিক হিট গানে পারফর্ম করতে দেখা যায় আলিয়াকে। স্টেজে ওঠার শুরুতে দুই ভাই আয়ুষ্মান খুরানা এবং অপরাশক্তি খুরানার সঙ্গে নাচতে দেখা যায় আলিয়াকে। আয়ুষ্মান এবং খুরানাই ছিলেন জি সিনে অ্যাওয়ার্ডসের মঞ্চে সঞ্চালনার দায়িত্বে।

আলিয়া যে নাটু নাটু গানের সঙ্গে স্টেপ ফটো করেছেন, সেটি আসলে ২০২২-এ মুক্তি পাওয়া আরআরআর ছবির স্টেপ। ছবির মূল গানে নেচেছিলেন জুনিয়র এনটিআর এবং রামচরণ।

আলিয়ার নাচের ভিডিওটি ছড়িয়ে পড়তেই এক অনুরাগী তার প্রশংসা করে লিখেছেন, 'এই নারীকে দেখুন, যিনি কিনা চার মাস আগে একটি শিশুর জন্ম দিয়েছেন! বাস্তবে আলিয়া ভাট সবার থেকে সেরা।' কেউ বলেন, ‘সত্যিই আলিয়া ভাটের তুলনা নেই!’

ইত্তেফাক/এসকে

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন