বুধবার, ১৯ জুন ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

স্মৃতির পাতায় শাহরুখ

আমিই মনে হয় সেখানে সবচেয়ে গরীব ছিলাম: মনোজ বাজপেয়ী

আপডেট : ২৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৮:৩৭

বিহারের প্রত্যন্ত গ্রাম থেকে উঠে আসা মনোজ বাজপেয়ী এখন বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম উজ্জ্বল তারকা। সিনেমায় পা রাখার আগে দীর্ঘদিন দিল্লিতে মঞ্চের সঙ্গে যুক্ত ছিলেন তিনি। রাম গোপাল বর্মার ‘সত্যা’ ছবির মাধ্যমে অভিনেতা হিসাবে নিজের জাত চিনিয়েছিলেন মনোজ। এরপর রাতারাতি বলিউডের 'টক অফ দ্য টাউন' হয়ে ওঠেন তিনি। অথচ এই মনোজ নাকি চপ্পল পায়ে শাহরুখ খানের সঙ্গে প্রথমবার নাইট ক্লাবে গিয়েছিলেন।

তার কথায়, ‘ওখানে আমিই সবচেয়ে গরীব ছিলাম বোধহয়।’

সম্প্রতি এক সাক্ষাৎকারে অতীতের দিনের স্মৃতির পাতা উলটে দেখলেন অভিনেতা। মনোজ বলেন, অনেক বছর আগের কথা। দিল্লিতে ‘ঘুঙরু’ নামে একটা নাইট ক্লাব ছিল। আমি চপ্পল পরে ছিলাম। সেইসময় আমাকে ওখানে নিয়ে হাজির শাহরুখ খান। কোনওরকমে আমার জন্য জুতোর ব্যবস্থা করা হয়।

তিনি জানান, ‘আমি প্রথমবার দেখলাম ওই জীবনটা (নাইট লাইফ) কেমন। চারিদিকে লোকজন নাচানাচি করছে, আর আমি এক কোণায় বসে শুধু দেখছি।’

মনোজ বাজপেয়ী

মনোজ বাজপেয়ীকে সদ্য দেখা গিয়েছে ‘সাইলেন্স: ক্যান ইউ হিয়ার ইট?’ এবং ‘ডায়াল ১০০’ ছবিতে। আপতত অপেক্ষা ‘দ্য ফ্যামিলি ম্যান’ নতুন সিজন নিয়ে।

পরবর্তীতে মনোজ বাজপেয়ীকে দেখা যাবে ‘গুলমোহর’ ছবিতে। পরিচালক রাহুল ভি চিত্তেলার এই ছবিতে শর্মিলা ঠাকুর, অমল পালেকরের মতো অভিজ্ঞ শিল্পীদের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন মনোজ।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন