শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

অষ্টম শ্রেণির ছাত্রীকে ‘অপহরণ’, থানায় অভিযোগ

আপডেট : ০২ মার্চ ২০২৩, ১৮:৫১

টাঙ্গাইলের মির্জাপুরের বাগজান এলাকা থেকে অষ্টম শ্রেণির এক ছাত্রীকে অপহরণ করা হয়েছে বলে তার পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে। বুধবার (২ মার্চ) এ ঘটনায় অপহৃত ছাত্রীর বাবা মির্জাপুর থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, আনিছুর রহমান (২৬) নামে এক ছেলে বাগজান এলাকায় মজনু মিয়ার বাড়িতে থেকে কাজ করতো। সে একই এলাকার জহিরুল মিয়ার অষ্টম শ্রেণি পড়ুয়া মেয়েকে স্কুলে আসা যাওয়ার পথে উত্ত্যক্ত করতো। মেয়েটি ভয় পেয়ে তার পরিবারের কাছে বিষয়টি জানায়।
 
এতে আনিছুর ওই ছাত্রী ও তার পরিবারের ওপর ক্ষিপ্ত হয়। মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) অপহৃত ছাত্রী ভাতগ্রাম বাজারে যাওয়ার পথে আনিছুর ও তার ৩-৪ জন সহযোগী মিলে রাস্তা থেকে জোরপূর্বক তুলে নিয়ে যায়। এখনো পর্যন্ত ওই ছাত্রীর কোনো খোঁজ মেলেনি। ঘটনার পর থেকেই আনিছুর ও তার পরিবারের সদস্যরা পলাতক রয়েছেন।

অপহৃত ছাত্রীর বাবা জহিরুল মিয়া বলেন, আমার মেয়েকে আনিছুর ও তার সহযোগীরা জোরপূর্বক অপহরণ করে তুলে নিয়ে গেছে। এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ দিয়েছি।  

মির্জাপুর থানার এসআই মজিবুর রহমান বলেন, অভিযোগ পেয়েছি। অভিযুক্ত আনিছুর ও তার সহযোগীদের গ্রেপ্তার এবং অপহৃত ছাত্রীকে উদ্ধারে অভিযান শুরু হয়েছে।

ইত্তেফাক/এবি/পিও