শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

ইমনও ছাড়লেন চিরকুট!

আপডেট : ০৩ মার্চ ২০২৩, ০২:১০

দীর্ঘদিন ধরেই আলাদাভাবে গান, কনসার্ট করে আসছেন ইমন। কয়েকজন মিউজিশিয়ান ও শিল্পী নিয়ে ‘ইমন চৌধুরী অ্যান্ড টিম’ নামে দলবদ্ধ শো করছেন তিনি। এর বাইরে চলচ্চিত্রের কাজে চলছে ইমনের তুমুল ব্যস্ততা। পেয়েছেন একাধিক জাতীয় চলচ্চিত্র পুরস্কার। তবে ‘চিরকুট’র দুই দশক পূর্তির বিশেষ আয়োজনে যখন তাকে দেখা যায়নি, তখন অনেকেই আঁচ করে নিয়েছেন ইমন আর চিরকুটে নেই।

বিষয়টি নিয়ে ইমন কিংবা ‘চিরকুট’ কারও পক্ষ থেকেই আসেনি আনুষ্ঠানিক ঘোষণা। তাই দ্বিধা-সংশয়ে আছেন ভক্তরা।

অথচ ইমন চৌধুরী খুব একটা মুখ খুললেন না। বরং বল ছেড়ে দিলেন দলনেতা সুমীর কোর্টে। বললেন, ‘এগুলো আসলে সুমী আপু ভালো বলতে পারবেন। একটু ওনাকে কল দিন। উনি যেটা বলবেন, সেটাই। এর বাইরে আমার কিছু বলার নেই। কারণ তিনি এই ব্যান্ডের প্রধান।’

অগত্যা ধোঁয়াশা কাটানোর জন্য সুমীর দ্বারস্থ হতে হয়। তার কথা থেকে বোঝা গেল, ইমন আর ‘চিরকুট’র সঙ্গে বাজাচ্ছেন না। বরং একক ক্যারিয়ারে মনোযোগ ও সময় দিচ্ছেন। তবে এখনও ইমনকে ব্যান্ডের সদস্য হিসেবেই মনে করেন সুমী।

উল্লেখ্য, সর্বশেষ ব্যান্ডটির ২০ বছর পূর্তি উৎসবে যখন ইমনকে দেখা যায়নি। তখনই সন্দেহটা অনেকের মনে দানা বেঁধেছিল। এর আগে বেশ কয়েক বছর আগে পিন্টু ঘোষ ছেড়েছিল ব্যান্ডদলটি। তিনি বর্তমানে তার একক ক্যারিয়ার নিয়ে ব্যস্ত।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন