বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

মামির সঙ্গে পরকীয়ার জেরে মামাকে খুন, ভাগ্নে আটক

আপডেট : ০২ মার্চ ২০২৩, ২০:৩৭

শরীয়তপুরের সখিপুরে স্ত্রীর সঙ্গে পরকীয়ার জেরে ভাগ্নের হাতে খুন হয়েছেন রুবেল খান (২৫) নামে এক ব্যক্তি। বুধবার (১লা মার্চ) রাতে এ ঘটনায় অভিযুক্ত ভাগ্নে রাজিব গাইনকে (১৮) সখিপুর থানা পুলিশ গ্রেপ্তার করেছে। নিহত রুবেল খান (২৫) ঢালীর কান্দি এলাকার হাসু খানের ছেলে। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মামির সঙ্গে দীর্ঘদিন ধরে পরকীয়ার সম্পর্ক ছিল ভাগ্নে রাজিব গাইনের। ২২ ফেব্রুয়ারি ভাগ্নে রাজিব বেড়াতে আসে। সেদিন রুবেল খান তার স্ত্রীকে ভাগ্নে রাজিবের সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখে ফেলে। এ সময় দৌড়ে পালানোর চেষ্টা করলে ভাগ্নে রাজিবকে বাধা গেলে তার মামা রুবেলকে পেটে ছুরিকাঘাত করে। গুরুতর অবস্থায় স্বজনরা তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যা‍য়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার (১ মার্চ) রাত ১১টার দিকে কর্তব্যরত চিকিৎসক রুবেলকে মৃত ঘোষণা করেন। পরে এ ঘটনায় রাতেই অভিযুক্ত রাজিবকে গ্রেপ্তার করে পুলিশ।

সখিপুর থানার ওসি আসাদুজ্জামান হাওলাদার বলেন, খবর পেয়ে পুলিশ রাতেই অভিযান চালিয়ে অভিযুক্তকে আটক করে। এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্ত রাজিব মামির সঙ্গে পরকীয়ার কথা স্বীকার করেছে। অভিযুক্তকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

ইত্তেফাক/এবি/পিও