বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

পঞ্চগড়ে সড়কে নিহত ৩, আহত ৭৭

আপডেট : ০৪ মার্চ ২০২৩, ১৮:২৩

পঞ্চগড়ের বোদা ও দেবীগঞ্জ উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও ৭৭ জন। শনিবার (৪ মার্চ) বিকালে বোদা উপজেলার চন্দনবাড়ি ও দেবীগঞ্জ উপজেলার লক্ষিরহাট এলাকায় পৃথক এ দুর্ঘটনা ঘটে।
 
নিহতরা হলেন তেতুঁলিয়া উপজেলার বড়গাছ এলাকার তমিজ উদ্দিন (৬০), পিঠা খাওয়া এলাকার হাসিবুল ইসলাম (৩২) ও একই এলাকার স্বপন আলী (২৫)।
  
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার দুপুরে দেবীগঞ্জ শহর থেকে ৩ দিনব্যাপী ইজতেমার আখেরি মোনাজাত শেষে বাসযোগে মুসল্লিরা বাড়ি ফিরছিলেন। এসময় বাসটি লক্ষ্মীরহাট এলাকায় পৌঁছালে পেছন থেকে একটি ট্রাক সজোরে ধাক্কা দেওয়ায় সড়কের ঢালে উল্টে যায়। এতে ১ মুসল্লির ঘটনাস্থলেই মৃত্যু হয় ও ২৬ জন আহত হন। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ৫ জনকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। ঘটনার পরপরই চালক ঘাতক ট্রাক নিয়ে পালিয়ে গেছেন।

অপরদিকে পঞ্চগড়ের বোদা উপজেলার চন্দনবাড়ি এলাকায় ইজতেমা থেকে ফেরার পথে যাত্রীবাহী বাসের চাকা ফেটে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে বাসের ২ জন নিহত ও ৫১ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক ১০ জনকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। 

দেবীগঞ্জ থানার ওসি জামাল হোসেন ও বোদা থানার ওসি সুজয় কুমার রায় সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

ইত্তেফাক/এবি/পিও