শুক্রবার, ১৪ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

প্রধানমন্ত্রীর ময়মনসিংহ সফরের দিন চলবে ৮টি বিশেষ ট্রেন

আপডেট : ০৯ মার্চ ২০২৩, ১৪:৩২

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী শনিবার (১১ মার্চ) ময়মনসিংহ সফরে যাচ্ছেন। ওই দিন ময়মনসিংহ থেকে বিভিন্ন রুটে মোট আটটি বিশেষ ট্রেন চলাচল করবে। 

বৃহস্পতিবার (৯ মার্চ) ময়মনসিংহ রেলওয়ে স্টেশনের সুপারিনটেনন্ডেন্ট মো. নাজমুল হক খান ইত্তেফাককে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বাংলাদেশ রেলওয়ের সহকারী চিফ অপারেটিং সুপারিনটেনন্ডেন্ট(পূর্ব) কামাল আখতার হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে আটটি বিশেষ ট্রেন চলাচলের বিষয়টি জানানো হয়েছে। বিশেষ আটটি ট্রেন গফরগাঁও-ময়মনসিংহ, নান্দাইল-ময়মনসিংহ, দেওয়ানগঞ্জ বাজার (জামালপুর)-ময়মনসিংহ, নেত্রকোনা-ময়মনসিংহ, অ্যাডভোকেট মতিউর রহমান স্টেশন-ময়মনসিংহ, গৌরীপুর-ময়মনসিংহ, ঈশ্বরগঞ্জ-ময়মনসিংহ, জারিয়া-ঝাঞ্জাইল-ময়মনসিংহ রুটে চলাচল করবে। সকাল ৮টা থেকে ১০টার মধ্যে ওই আটটি ট্রেন নির্ধারিত স্টেশন থেকে ময়মনসিংহের উদ্দেশে ছেড়ে আসবে। সমাবেশে শেষে আবার সন্ধ্যা থেকে একে একে ট্রেনগুলো ময়মনসিংহ থেকে নির্ধারিত গন্তব্যে ছেড়ে যাবে।

আওয়ামী লীগ দলীয় সূত্রে জানা গেছে, শনিবার বিকেলে ময়মনসিংহ সার্কিট হাউস মাঠে আওয়ামী লীগের একটি সমাবেশে প্রধানমন্ত্রীর ভাষণ দেওয়ার কথা রয়েছে। দলীয়ভাবে সড়ক পথে নেতা–কর্মীদের আসা–যাওয়ার জন্য ইতিমধ্যে বাস ভাড়া করা হয়েছে। এদিকে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে ইতিমধ্যে নগরের বিভিন্ন সড়ক নেতা-কর্মীদের শুভেচ্ছাসংবলিত পোস্টার আর ব্যানারে ছেঁয়ে গেছে। জনসভায় যোগদানের জন্য ময়মনসিংহ নগরে চলছে মাইকিং ও বিভিন্ন ধরনের প্রচারণা।

ইত্তেফাক/এসজেড