সোমবার, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

দুর্নীতির অভিযোগে প্রেমিক বনিকে জিজ্ঞাসাবাদ, মুখ খুললেন কৌশানী

আপডেট : ১১ মার্চ ২০২৩, ১৯:২৬

সদ্য নিয়োগ দুর্নীতিতে নাম জড়িয়েছে টলি অভিনেতা বনি সেনগুপ্তের। সেই সঙ্গে তাকে দুইবার তলব করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। তবে তলবের একদিন আগেই ইডি দফতরে হাজির বনি। এরই মধ্যে সংবাদমাধ্যমের সামনে মুখ খুললেন অভিনেতার বান্ধবী কৌশানী মুখোপাধ্যায়।

জানা গেছে, নিয়োগ দুর্নীতির অন্যতম অভিযুক্ত হুগলীর তৃণমূল যুবনেতা কুন্তল ঘোষের সাথে বনির আর্থিক লেনদেনের সম্পর্ক খুঁজে পেয়েছে ইডি। সে কারণেই এই জিজ্ঞাসাবাদ। এই বিষয়েই হুট করেই মন্তব্য করে বসলেন কৌশানী।

কৌশানী মুখোপাধ্যায়

কৌশানীর কথায়, ‘আমি অভিনেত্রী, ও অভিনেতা। ও ছবি করবে কি ইভেন্ট করবে কি মিউজিক ভিডিও করবে, সেটা ওর বিষয়। আর কেউ এসে যদি প্রস্তাব দেয় যে, আমার সঙ্গে কাজ করো, আমি এই টাকা দেব, তাতে তো কোনও অন্যায় নেই! এ ক্ষেত্রে তো কেউ আঙুল তুলতে পারে না! কারণ, এটাই আমাদের পেশা, এই জন্যই আমরা জন্মেছি।’

তিনি আরও বলেন, ‘ওর (বনি) সঙ্গে কুন্তল ঘোষের পরিচয় ছিল। কাজের সম্পর্ক ভাল ছিল। কাজ করেছে, এটাই তো, আর কিছু না। কিন্তু উনি (কুন্তল) দুর্নীতির সঙ্গে যুক্ত বা কী খারাপ কাজ করেছেন, সেটা তো কেউ স্বপ্নেও ভাবতে পারে না। কুন্তলের সঙ্গে তো আমিও কাজ করেছি।

বনি সেনগুপ্ত ও কৌশানী মুখোপাধ্যায়

কৌশানীর ভাষ্য, ‘আমরা আমাদের কাজ করেছি। বেরিয়ে এসেছি। আমি একটা-দু’টো ইভেন্টে গিয়ে থাকতে পারি ওর এলাকায়। আমি একশোটা লোকের ইভেন্ট করি। সবচেয়ে বেশি ইভেন্ট এবং শো করি।

অভিনেত্রী বলেন, ‘বনির সঙ্গে পরিচয় সূত্রেই আমার সঙ্গে (কুন্তলের) আলাপ। আমার সঙ্গে ওর কোনও ব্যক্তিগত আলাপ ছিল না। উনি আমাকে একটা ইভেন্টের জন্য বলেছিলেন। আমি একটা ইভেন্টে কাজ করে দিয়েছিলাম। উনি আমাকে টাকা দিয়েছিলেন। সেখানেই সব শেষ। কোনো ব্যক্তিগত সম্পর্ক নেই। প্রফেশন ছাড়া কুন্তলের আমার কখনও কোনো যোগ ছিল না।

কৌশানী মুখোপাধ্যায়

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন