শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

পাওয়ার প্লেতে দুই উইকেট হারালো বাংলাদেশ

আপডেট : ১২ মার্চ ২০২৩, ১৭:২০

তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে ইংল্যান্ডের দেওয়া ১১৮ রানের টার্গেটে ব্যাট করছে বাংলাদেশ। ইংল্যান্ড পেসারদের বোলিং তোপে শুরুতেই দুই ওপেনারকে হারায় বাংলাদেশ। শেষ পর্যন্ত পাওয়ার প্লের ৬ ওভার শেষে ২ উইকেট হারিয়ে ৩২ রান সংগ্রহ করে বাংলাদেশ।    

১১৮ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ইনিংসের প্রথম ওভারের তৃতীয় বলে চার মারেন রনি তালুকদার। প্রথম ওভার থেকে ৭ রান সংগ্রহ করে বাংলাদেশ। এরপর ইনিংসের দ্বিতীয় ওভারে বোলিংয়ে আসেন ক্রিস ওকস। ওভারের তৃতীয় বলে চার মারেন লিটন দাস। এই ওভার থেকে ৮ রান সংগ্রহ করে বাংলাদেশ। 

ইনিংসের তৃতীয় ওভারে ফের বোলিংয়ে আসেন স্যাম কুরান। ওভারের তৃতীয় বলে উড়িয়ে মারতে গিয়ে সল্টের হাতে ধরা পড়েন লিটন। দলীয় ১৬ রানে ৯ বলে ৯ রান করে সাঝঘরে ফিরে যান লিটন। লিটনের বিদায়ের পর ক্রিজে আসেন নাজমুল হাসান শান্ত। এই ওভার থেকে মাত্র ২ রান সংগ্রহ করে বাংলাদেশ। 

ইনিংসের চতুর্থ ওভারে বোলিংয়ে আসেন জোফরা আর্চার। এই ওভার থেকে চার রান পায় বাংলাদেশ। এরপর ইনিংসের পঞ্চম ওভারে আবারো বোলিংয়ে আসেন কুরান। এই ওভার থেকে ৬ রান সংগ্রহ করে বাংলাদেশ। 

ইনিংসের ছষ্ঠ ওভারে বোলিংয়ে এস রনি তালুকদারকে আউট করেন জোফরা আর্চার। দলীয় ২৭ রানে ১৪ বলে ৯ রান করে সাজঘরে ফিরে যান রনি। শেষ পর্যন্ত পাওয়ার প্লের ৬ ওভার শেষে ২ উইকেট হারিয়ে ৩২ রান সংগ্রহ করে বাংলাদেশ।    

ইত্তেফাক/জেডএইচ