শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

জীবনে বেশ কয়েকবার পড়ে গিয়েছিলাম: মেহজাবীন

আপডেট : ১৩ মার্চ ২০২৩, ২০:৫০

মুন্সিগঞ্জের একটি অনুষ্ঠানে স্টেজ  পারফর্ম করছিলেন অপু বিশ্বাস ও নিরব। নাচ চলাকালীন অপু বিশ্বাসকে কোলে ওঠাতে গিয়ে পড়ে যান নায়ক নিরব। সোশ্যাল মিডিয়ায় তারই একটি ভিডিও ভাইরাল হয়েছে। অনেকেই বিষয়টির সমালোচানা করছেন। অবশ্য এই বিষয়ে অন্দরের খবর জানিয়েছেন নায়ক নিরব। এবার সেই ইস্যুতে কথা বলেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী।

সোমবার সন্ধ্যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি স্ট্যাটাস দেন মেহজাবীন। সেখানে তিনি লিখেছেন।

এক. ক্লাস সিক্সে ক্লাসেরুমে চেয়ার দিয়ে দোল খাবার চেষ্টা করতে করতে পড়ে গিয়েছিলাম। ৪০/৫০ জন ক্লাসমেট সহ টিচার , সবাই হা করে তাকিয়ে ছিল আমার দিকে।

দুই.একটি ফাইভ স্টার হোটেলের রেস্টুরেন্টে বুফে খাচ্ছিলাম। আশেপাশে কম করে হলেও ২০০ লোকজন। বুফে টেলি থেকে খাবার নিয়ে নিজের টেবিলে ফেরার পথে খাবার সহ আমি ফ্লোরে। 

তিন. আরেকটি ছিল ভয়ংকর ঘটনা। শুটিং করছিলাম। এক হাতে মোবাইল ফোন, আরেক হাতে কফি.. সিঁড়ি থেকে নামছিলাম ফোনে টেক্সিং করতে করতে। করলাম স্লিপ। পড়ে গেলাম, কোমরে প্রচন্ড ব্যাথা পেলাম। গরম কফি চাইলে অন্য কোথাও পড়তে পারতো কিন্তু পড়লো আমার শরীরে। সেদিনের পর থেকে সিঁড়ি দিয়ে নামার সময় টেক্সিং করবো না, কসম কাটলাম।

চার.আর সবচেয়ে বেশি যেটায় পড়ি সেটা হলো ‘ঝামেলা’। প্রায় প্রতিদিনই পড়ি। আপনারা এবার মনে করার চেষ্টা করুন। জীবনে কতবার পড়ে গিয়েছিলেন। হয়তো অনেক ঘটনাই মনে পড়বে।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন