শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

স্বামীকে খুন করে ৯৯৯ কল দিলেন স্ত্রী 

আপডেট : ১৩ মার্চ ২০২৩, ২১:৪৪

ঝালকাঠির রাজাপুরে পারিবারিক কলহের জেরে ঘুমের ঔষধ খাইয়ে হাত পা বেঁধে স্বামীকে ছুরি দিয়ে জবাই করে হত্যা করেন স্ত্রী। স্বামী আউয়াল তালুকদারের মৃত্যু নিশ্চিত হওয়ার পরে ৯৯৯ এ কল দেন স্ত্রী সাফিয়া বেগম। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ও সাফিয়া বেগমকে আটক করে।

রোববার (১২ মার্চ) রাত আনুমানিক দেড়টার দিকে উপজেলার গালুয়া ইউনিয়নের মধ্য পুটিয়াখালি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আউয়াল একই এলাকার মৃত আব্দুর রহমান তালুকদারের ছেলে এবং পেশায় ইজিবাইক চালক। তিনি দুই সন্তানের জনক। আটককৃত সাফিয়া বেগম শরিয়তপুরের নুরিয়া উপজেলার মৃত নজরুল ইসলাম মুন্সির মেয়ে। পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নবম শ্রেণিতে পড়ুয়া নিহতের ছেলে রাফিন তালুকদার জানান, ৩ মাস আগে আঙ্গারিয়া গ্রামের এক নারীকে বিয়ে করে আমার বাবা। পরে কিস্তি উঠানোর কথা বলে তার মায়ের স্বাক্ষর নিয়ে ৪ শতাংশ জমি লিখে দেয় তার দ্বিতীয় স্ত্রীকে। গত সপ্তাহ খানেক আগে বিষয়টি জানতে পেরে এ নিয়ে প্রায়ই বাবা-মায়ের মধ্যে মারামারি হতো। রোববার ছাগলে গাছ খাওয়া নিয়ে রাত আনুমানিক ১০টার দিকে আমার মা মারধর করে বাবা। পরে রাতে খাবার খেয়ে সবাই ঘুমিয়ে গেলে বাবাকে হত্যা করে মা।

সিনিয়র সহকারি পুলিশ সুপার (রাজাপুর সার্কেল) মাসুদ রানা জানান, ঘুমের ঔষধ খাইয়ে হাত-পা বেঁধে স্বামী আউয়াল তালুকদারকে ছুরি দিয়ে গলা কেটে হত্যা করে। এমনটাই স্বীকারোক্তি দিয়েছেন নিহত আউয়ালের প্রথম স্ত্রী সাফিয়া বেগম। হত্যার পর ৯৯৯ কল দিয়ে পুলিশে খবর দেয়। 

ঝালকাঠি জেলা পুলিশ সুপার আফরুজুল হক টুটুল ঘটনাস্থল পরিদর্শন শেষে সাংবাদিকদের জানান, ইতিমধ্যেই আউয়ালের স্ত্রীকে আটক করা হয়েছে। আমাদের তদন্তে আরও কিছু তথ্য পাওয়া গেছে যেটা পরবর্তীতে জানানো হবে। পারিবারিক কলহের জেরে এ হত্যাকাণ্ড সংঘঠিত হয়েছে।

ইত্তেফাক/পিও