রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

পরিচিত রোম্যান্স দিয়েই বাজিমাত করছেন রণবীর-শ্রদ্ধা

আপডেট : ১৫ মার্চ ২০২৩, ২০:১০

দিল্লির ধনী ব্যবসায়ী পরিবারের ছেলে মিকি (রণবীর)। বিদেশে বন্ধুর ব্যাচেলার পার্টিতে তিন্নির (শ্রদ্ধা) সঙ্গে আলাপ তার। তিন্নি কর্পোরেট জগতে কর্মরত, ভীষণরকম স্বাধীনচেতা মেয়ে। চেনা পরিচিত বলিউডি ফর্মুলায় প্রেমে পড়বে তারা। কিন্তু সেই প্রেম কি পূর্ণতা পাবে? তা জানতেই সিনেমা হলে ভিড় করছে দর্মকরা।

পরিচিত রোম্যান্স নির্ভর কাহিনি নিয়ে নির্মিত 'তু ঝুটি ম্যায় মক্কার' ছবিটি রঙের উৎসবে মুক্তি পেয়েছে। এই প্রথমবারের মতো বলিউডের পর্দায় এই ছবির মাধ্যমে দীর্ঘদিন পর সফল জুটি হিসেবে জায়গা করে নিলো রণবীর-শ্রদ্ধা।

রণবীর ও শ্রদ্ধা। সংগৃহীত ছবি

লাভার বয় হিসেবে আজও তরুণীদের মনে ঝড় তোলেন ৪০-এর কোটায় দাঁড়ানো অভিনেতা রণবীর কাপুর। সেই প্রমাণ পাওয়া গেলো লাভ রঞ্জন পরিচালিত ‘তু ঝুটি ম্যায় মক্কার’ ছবির মাধ্যমে। এই ছবিতে দীর্ঘদিন পর রোমান্টিক ইমেজে রণবীর এবং শ্রদ্ধাকে দেখে খুশি ভক্তরা।

রণবীর ও শ্রদ্ধা। সংগৃহীত ছবি

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্থান টাইমস বাংলায় প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, মুক্তির প্রথম ছয় দিনে বক্স অফিসে ৭৬.২৯ কোটি টাকার ব্যবসা করেছে ছবিটি। ওপেনিং ডে-তেই ১৫.৭৩ কোটি টাকার ব্যবসা করে এই ছবি। সোমবার (১৪ মার্চ) ৬ কোটি ৫ লক্ষ টাকার ব্যবসা করেছে। এই গতিতে চলতে থাকলে আগামী চারদিনে ১০০ কোটির কোটায় পৌঁছানোর সম্ভাবনা রয়েছে মনে করছেন সিনেমা বিশেষজ্ঞ মহল।

রণবীর ও শ্রদ্ধা। সংগৃহীত ছবি

এদিকে, বক্সঅফিস বিশেষজ্ঞ তরণ আদর্শ টুইটারে জানান, তু ঝুটি ম্যায় মক্কারের ব্য়বসা মাল্টিপ্লেক্সে বেশ ভালো।

এই ছবিতে রণবীর-শ্রদ্ধা ছাড়াও রয়েছেন ডিম্পল কাপাডিয়া, বনি কাপুর, হাসনিত কৌররা।

ইত্তেফাক/পিএস/এসকে