শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

আজীবন সম্মাননা পাচ্ছেন রেজওয়ানা চৌধুরী বন্যা

আপডেট : ১৭ মার্চ ২০২৩, ০৯:৪৪

‘একজন শিল্পীর জন্য আজীবন সম্মাননা প্রাপ্তি নিঃসন্দেহে অনেক অনেক ভালোলাগার। এই অনুষ্ঠানের সঙ্গে সম্পৃক্ত, বিশেষত যারা আমাকে চূড়ান্ত করেছেন আজীবন সম্মাননার জন্য তাদের প্রতি আমি আন্তরিকভাবে কৃতজ্ঞ। আমার গায়কীর প্রতি, গানের প্রতি তাদের যে আন্তরিক ভালোবাসা, তা আমাকে মুগ্ধ করেছে।’—আজীবন সম্মাননা প্রাপ্তি প্রসঙ্গে নিজের অনুভূতি এভাবেই ব্যক্ত করেন প্রখ্যাত রবীন্দ্রসংগীতশিল্পী রেজওয়ানা চৌধুরী বন্যা। 

আগামী ২০ মার্চ বিকেলে ‘ট্র্যাব মিউজিক পারফর্ম্যান্স অ্যাওয়ার্ড ২০২২’ প্রদান করা হবে। আর এই অনুষ্ঠানেই রেজওয়ানা চৌধুরী বন্যাকে আজীবন সম্মাননা দেওয়া হবে বলে জানিয়েছেন অনুষ্ঠান উদযাপন কমিটির চেয়ারম্যান বাদল আহমেদ ও সদস্য সচিব রফিক মুহাম্মদ। 

বাদল আহমেদ বলেন, ‘অনুষ্ঠানে রবীন্দ্রসংগীত, নজরুলসংগীত, আধুনিক, ফোক, ব্যান্ড, নাটকের শীর্ষ সংগীত ক্যাটাগরিতে শ্রেষ্ঠত্বের বিচারে অ্যাওয়ার্ড প্রদান করা হবে। আশা করছি, এবারের এই আয়োজন নিঃসন্দেহে অনেক ভালো হবে। যোগ্য শিল্পীদেরই আমরা সম্মাননা প্রদান করার চেষ্টা করবো। অনুষ্ঠানটি যেন আগামী দিনের জন্য দৃষ্টান্ত হয়ে থাকে, সেই চেষ্টাই থাকবে আমাদের।’ 

উল্লেখ্য, গত বছরের শেষদিকে চ্যানেল আই আয়োজিত মিউজিক অ্যাওয়ার্ডে ‘আজীবন সম্মাননা’য় ভূষিত হয়েছিলেন রেজওয়ানা চৌধুরী বন্যা।

ইত্তেফাক/কেকে