বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

রাস্তায় রুপি ছিটিয়ে গ্রেপ্তার ভারতীয় ইউটিউবার

আপডেট : ১৭ মার্চ ২০২৩, ১১:০২

ভারতের এক ইউটিউবারকে রাস্তায় রুপি ছিটানোর অপরাধে গ্রেপ্তার করেছে দেশটির পুলিশ। ঘটনাটি ঘটেছে ভারতের হারিয়ানা প্রদেশে। ওই ইউটিউবারের নাম জরওয়ার সিং কালসি। হারিয়ানার গুরগাঁওয়ের বাসিন্দা তিনি। 

তার রুপি ছড়ানোর এই ভিডিও ইতিমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। এতে দেখা যায়, ব্যক্তিগত গাড়ির পেছনের অংশ টেইলগেট ট্রাঙ্ক খুলে রাস্তায় রুপি ছিটাচ্ছেন তিনি।

এই রুপি ছিটানোর ধারণা জরাওয়ার সিং কালসি পেয়েছিলেন ভারতে সম্প্রতি জনপ্রিয় ওয়েব সিরিজ ফরজি থেকে। নির্মাতা জুটি রাজ ও ডিকের এই ওয়েব সিরিজের গল্প আবর্তিত হয় নকল রুপি বানানোর ঘটনাকে কেন্দ্র করে। 

এই সিরিজে দেখা যায়, বলিউডের অভিনেতা শহীদ কাপুর ও তার সঙ্গী গ্রেপ্তার এড়াতে গাড়ি নিয়ে ছুটতে থাকার সময় রাস্তায় রুপি উড়িয়ে দেন। 
এ দৃশ্যই সৃষ্টি করতে চেয়েছিলেন জরাওয়ার সিং কালসি।

এ প্রসঙ্গে গুরগাঁওয়ের পুলিশের এসিপি বিকাশ কৌশিক বলেন, সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হলে এ ঘটনা সম্পর্কে জানতে পারে পুলিশ। গলফ রোডে ওই ঘটনা ঘটানো হয়েছিল। পুলিশ এ ঘটনায় মামলা করেছে। মূল অভিযুক্ত ব্যক্তিকে চিহ্নিত করেছে পুলিশ।

গুরগাঁও পুলিশ জানিয়েছে, ইউটিউবার জরাওয়ার সিং কালসিকে গ্রেপ্তার করা হয়েছে। তার কাছে থাকা ওই সব নোট উদ্ধার করা হয়েছে। সেই সঙ্গে ওই যে গাড়ি থেকে ওই নোটগুলো ছিটানো হয়েছিল, সেই গাড়িও উদ্ধার করা হয়েছে।

পুলিশ বলছে, ওই ভিডিও ধারণ করা হয়েছে একটি মোটরসাইকেল থেকে। ওই মোটরসাইকেলে দুজন ছিলেন।

ইত্তেফাক/এফএস