বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ৫

আপডেট : ১৮ মার্চ ২০২৩, ১২:০৫

পিরোজপুর সদর উপজেলার শংকরপাশা ইউনিয়ন পরিষদের সামনে হওয়া সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে পাঁচ জনে দাঁড়িয়েছে। শুক্রবার (১৭ মার্চ) বিকেলে এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন পিরোজপুর সদর থানা পুলিশের ওসি আ. জা. মো. মাসুদুজ্জামান।

নিহতরা হলেন- বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ উপজেলার চন্দ্রা এলাকার আল-আমিন মল্লিকের ছেলে শাহিন মল্লিক (১৮), একই উপজেলার চোমরা এলাকার আবুল হোসেন মিনার ছেলে ইয়াসিন মিনা (২২), কচুয়া উপজেলার সাইনবোর্ড এলাকার বাসিন্দা মো. বাদশা (১৭), শাহিন মোল্লা ও সাব্বির।

জানা যায়, শুক্রবার বিকেল ৫টার দিকে সদর উপজেলার শংকরপাশা এলাকার পিরোজপুর-ভান্ডারিয়া সড়ক দিয়ে নসিমনে করে একদল যুবক ভান্ডারিয়া যাচ্ছিল। এ সময় নসিমনটি বিকল হলে নসিমনে থাকা যাত্রীরা রাস্তায় পড়ে যায়। তখন বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী গ্রামীন পরিবহনের একটি বাস রাস্তায় পড়ে থাকা যাত্রীদের চাপা দিলে ঘটনাস্থলে দুজন নিহত হন এবং সাতজন গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নেয়া হলে সেখানে একজন মারা যায়। বাকিদের পিরোজপুর সদর হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য খুলনা ও বরিশাল পাঠানো হয়। খুলনায় চিকিৎসাধীন অবস্থায় আরও দুজন মারা যান।

পিরোজপুর সদর থানার ওসি আ. জা. মো. মাসুদুজ্জামান বলেন, নিহতদের লাশ উদ্ধার করেছে পুলিশ। দুর্ঘটনায় শিকার নসিমন ও বাস জব্দ করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

ইত্তেফাক/কেকে