শুক্রবার, ২১ জুন ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

‘সব ষড়যন্ত্র মোকাবিলা করে ফের প্রধানমন্ত্রী হবেন শেখ হাসিনা’

আপডেট : ১৮ মার্চ ২০২৩, ২০:৫২

বাংলাদেশ জাতীয় সংসদের চিফ হুইপ ও মাদারীপুর-১ (শিবচর) আসনের ৬ বারের সফল সংসদ সদস্য নূর-ই-আলম চৌধুরী লিটন বলেছেন, সকল ষড়যন্ত্র মোকাবিলা করে আগামীতে আবারও শেখ হাসিনাই প্রধানমন্ত্রী হবেন। 

শনিবার (১৮ মার্চ) দুপুরে শিবচরের উমেদপুর ওজিফা রবিউল্লাহ লাইসিয়াম উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত ৪ তলা নূর-ই-আলম চৌধুরী একাডেমিক ভবনের শুভ উদ্বোধন শেষে শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও ম্যানেজিং কমিটির সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি। 

চীফ হুইপ বলেন, আপনারা জানেন যে, নির্বাচন আসলে অনেক রকমের ষড়যন্ত্র হয়। সকল ষড়যন্ত্র আপনাদেরকে মোকাবিলা করতে হবে। শিবচরের মাটি শেখ হাসিনার ঘাঁটি। শিবচর নিয়ে আমরা কোনো চিন্তা করি না। আপনাদেরকে মনে রাখতে হবে, আমাদের আগামীর প্রজন্মের জন্য খুব গুরুত্বপূর্ণ সময়। এই সময়ে যদি আমরা পিছিয়ে যাই তাহলে আগামী প্রজন্মের জন্য আমরা উন্নত বাংলাদেশ রেখে যেতে পারবো না।

তিনি আরও বলেন, এই পদ্মা সেতুর সুফল প্রধানমন্ত্রী আমাদের দিয়েছেন। সেটাকে শতভাগ কাজে ব্যবহার করে পৃথিবীর উন্নত দেশগুলো যেভাবে কাজ করে, যে মানের চলাফেরা করে, যে মানের ব্যবসা বাণিজ্য করে, তাদের কাছে যে মানের আন্তার্জাতিক সুযোগ সুবিধা আছে, আশা করি আমরাও সেই মানের প্রতিষ্ঠান গড়ে তুলতে পারব। পদ্মা সেতুর সুফলকে কাজে লাগিয়ে পদ্মা পাড়ের এই শিবচরকে আন্তর্জাতিক মানের জনপদ হিসেবে গড়ে তোলা হবে।

এর আগে চিফ হুইপ উপজেলার মানিকপুর ইসলামীয়া দাখিল মাদরাসার নতুন ৪ তলা ভবন উদ্বোধন করেন এবং মাদ্রাসার শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও ম্যানেজিং কমিটির সঙ্গে মতবিনিময় করেন।

এ সময়ে বিশেষ অতিথি হিসেবে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন জেলা প্রশাসক ড. রহিমা খাতুন। বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ ইসমাইল ফকিরের সভাপতিত্বে মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন মাদারীপুর শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মোঃ তানভীর ইসলাম, শিবচর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আ: লতিফ মোল্লা, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো: রাজিবুল ইসলাম, পৌরসভার মেয়র মো: আওলাদ হোসেন খান, শিবচর পৌরসভার সাবেক প্রশাসক বীর মুক্তিযোদ্ধা মোসলেম উদ্দিন খান, শিবচর থানার ওসি মোহাম্মদ আনোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ডা: মো: সেলিম, পৌরসভা আওয়ামী লীগ সভাপতি তোফাজ্জেল হোসেন খান, আওয়ামী লীগ  নেতা ফোরকান খানসহ অনেকেই উপস্থিত ছিলেন।

ইত্তেফাক/পিও