শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ৯ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

ফেসবুকে প্রেম, প্রেমিকের বাড়িতে উঠলেন তরুণী

আপডেট : ১৯ মার্চ ২০২৩, ১৬:৪২

ঝালকাঠিতে এক নিখোঁজ তরুণীর সন্ধান মিলেছে ঝিনাইদহের মহেশপুরে। রোববার (১৯ মার্চ) সকাল ১১টার দিকে মহেশপুর উপজেলার বৈঁচিতলা থেকে তরুণীটিকে উদ্ধার করে পুলিশ। 

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মহেশপুর পৌরসভার বৈঁচিতলা গ্রামের আমিনুর রহমান বিশ্বাসের ছেলে আবু সাইদের বাসা থেকে ঝালকাটি জেলার সৈয়দকাটি গ্রামের ওবাইদুল হকের মেয়ে সানজিদা আক্তারকে (১৮) মহেশপুর পৌর ফাঁড়ির এসআই জাহাঙ্গীর উদ্ধার করে থানায় নিয়ে আসে। গত ১৬ মার্চ মেয়েটি নিখোঁজ হয়। তার পরিবার খোঁজ নিয়ে জানতে পারে মেয়েটি মহেশপুর অবস্থান করছে। ১৯ মার্চ সকালে মেয়ের মামাসহ পরিবারের লোকজন মহেশপুর থানার সহযোগিতা চাইলে পুলিশ তাদেরকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। এসআই জাহাঙ্গীর বিষয়টি নিশ্চিত করেন।

তরুণ-তরুণী উভয় স্বীকার করেন তাদের মধ্যে এক বছর ফেসবুকে পরিচয়ের মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সে সূত্র ধরে তরুণী মহেশপুরে তরুণের বাড়িতে এসে ওঠে। তখন তার পরিবার স্থানীয় কাজীর মাধ্যমে দুজনকে বিয়ে দিয়ে দেন। তরুণী পরিবারের কাছে ফিরে যেতে অস্বীকৃতি জানায়। জানা গেছে, তারা উভয় অনার্সের শিক্ষার্থী। 

মহেশপুর পৌর ফাঁড়ির এসআই জাহাঙ্গীর জানান, এ ব্যাপারে একটি জিডি এন্ট্রি হয়েছে। পরিস্থিতি পর্যালোচনা করে ব্যবস্থা নেওয়া হবে।  

ইত্তেফাক/পিও