শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

ডিবি কার্যালয়ে শাকিব খান

আপডেট : ১৯ মার্চ ২০২৩, ২০:১৩

চিত্রনায়ক শাকিব খানের বিরুদ্ধে অস্ট্রেলিয়ায় ‘অপারেশন অগ্নিপথ’ এর শুটিংয়ে শিডিউল ফাঁসানো ও সহ-নারী প্রযোজককে ধর্ষণের মতো গুরুতর অভিযোগ তুলেছেন রহমত উল্লাহ নামে এক প্রযোজক। ওই প্রযোজকের নামে মানহানি মামলা করতে গত রাতে গুলশান থানায় উপস্থিত হন শাকিব খান। এবার সেই প্রযোজকের বিরুদ্ধে অভিযোগ নিয়ে মহানগর গোয়েন্দা (ডিবি) কার্যালয়ে হাজির হয়েছেন চিত্রনায়ক শাকিব খান।

রোববার (১৯ মার্চ) দুপুরে তিনি ডিবি কার্যালয়ে যান বলে সূত্র নিশ্চত করেছে।

চিত্রনায়ক শাকিব খান। সংগৃহীত ছবি

ডিবি কার্যালয়ে শাকিব খান ওই প্রযোজকের বিরুদ্ধে অভিযোগ নিয়ে গেছেন বলে জানা গেছে। তিনি ডিবির ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে বিষয়টি নিয়ে আলোচনা করছেন।

এর আগে শাকিব খান জানিয়েছিলেন, তার বিরুদ্ধে আনা অভিযোগ পুরোপুরি মিথ্যা। এ কারণে তিনি 'ভুয়া প্রযোজকের' বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিচ্ছেন। প্রযোজক নামধারী এই প্রতারক যেনো দেশ ছেড়ে পালাতে না পারে সেই কারণে আইনি ব্যবস্থা নিতে থানায় গিয়েছেন তিনি। মিথ্যা অভিযোগ সুরাহা না হওয়া পর্যন্ত যেনো অন্যায় অভিযোগকারী দেশ ছাড়তে না পারে সেই কারণে এই ব্যবস্থা নিচ্ছেন তিনি।

চিত্রনায়ক শাকিব খান। সংগৃহীত ছবি

শনিবার রাত সাড়ে ১১টার দিকে গুলশান থানায় মামলা করতে উপস্থিত হন শাকিব। রাত ১২টার সময়ও থানায় অপেক্ষা করছিলেন তিনি। পরে থানা থেকে বের হয়ে রাত সাড়ে ১২টার দিকে সাংবাদিকদের শাকিব খান বলেন, রহমত উল্লাহ সিনেমার ঘাড়ে বন্দুক রেখে টাকা দাবি করেছেন। কাল আমি মামলা করতে আদালতে যাবো।
 
প্রসঙ্গত, সম্প্রতি ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের বিরুদ্ধে চুক্তিভঙ্গ ও শ্লীলতাহানির অভিযোগ তোলেন চলচ্চিত্র প্রযোজক রহমত উল্লাহ। লিখিত অভিযোগের পর গত বৃহস্পতিবার রাজধানীর একটি রেস্তোরাঁয় সেই প্রযোজকের সঙ্গে বৈঠকে বসেছিলেন শাকিব খান। চলচ্চিত্র প্রযোজক খোরশেদ আলম খসরু সেখানে উপস্থিত ছিলেন বলে নিশ্চিত করেন। তবে ঘটনা এখন ভিন্ন দিকে মোড় নিয়েছে। জানা গেছে, নিজেকে ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার প্রযোজক দাবি করা রহমত উল্লাহ আসলে সেই সিনেমার প্রযোজকই নন।

ইত্তেফাক/এসকে

এ সম্পর্কিত আরও পড়ুন