মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৪ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

গ্রিন ন্যাচার রিসোর্টের সঙ্গে চুক্তি স্বাক্ষর ট্রাইটেকের

আপডেট : ১৯ মার্চ ২০২৩, ২১:৪০

কক্সবাজার পর্যটন শিল্পের মান উন্নয়ন বিবেচনায়, আইকনিক রিসোর্টের যাত্রা শুরু করতে যাওয়া গ্রিন ন্যাচারের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে ট্রাইটেক বিল্ডিং সার্ভিসেস লিমিটেড।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- গ্রিন ন্যাচার রিসোর্ট এন্ড সুয়িটের ম্যানেজিং ডাইরেক্টর এস. এম. আল-মামুন, চিফ এক্সিকিউটিভ অফিসার, গ্রিন ন্যাচার রিসোর্ট এন্ড সুয়িট মো. ইকরামুল হক, এবং ট্রাইটেক বিল্ডিং সার্ভিসেস লিমিটেডের পরিচালক ইঞ্জিনিয়ার রাজিব রায়হান।

চুক্তি অনুযায়ী ট্রাইটেক, এই প্রকল্পের জন্য মিডিয়া ব্র্যান্ডের ৪০০ টন ভিআরএফ এসি সরবরাহ, সিস্টেম ইনস্টলেশন এবং প্রজেক্ট এক্সিকিউশনের সকল কাজ সম্পাদন করা হবে।

হোটেল এবং কমার্শিয়াল বিল্ডিংগুলোতে সেন্ট্রাল এয়ার কন্ডিশনিং এর ক্ষেত্রে মিডিয়া ভিআরএফ সিস্টেম এনার্জি এফিশিয়েন্সিতে যেমন ভূমিকা রাখে, তেমনি প্রোপার কম্ফোর্ট নিশ্চিত করতেও সমানভাবে উপযুক্ত।

প্রায় ২০ বছরের বেশি অভিজ্ঞতা সম্পন্ন ট্রাইটেক বিল্ডিং সার্ভিসেস লিমিটেড গ্রিন ন্যাচার রিসোর্ট-এ আন্তর্জাতিক মানের HVAC সেবা নিশ্চিত করার জন্য প্রতিশ্রুতিবদ্ধ, বলে জানায় উপস্থিত প্রতিষ্ঠানটির পরিচালক।

উল্লেখ্য, বাংলাদেশে সবচেয়ে বেশি হোটেল প্রজেক্ট এ সেন্ট্রাল এয়ার কন্ডিশনিং সরবরাহের অভিজ্ঞতা রয়েছে ট্রাইটেক এর, এছাড়াও ২০০৮ সালে দেশের প্রথম হোটেল হিসেবে “হোটেল ওশেন প্যারাডাইস”-এ ১৩০০ টন ভি আর এফ সিস্টেম এ সি সরবরাহ করে ট্রাইটেক বিল্ডিং সার্ভিসেস লিমিটেড। ট্রাইটেক সুনামের সাথে, হোটেল দি কক্স ট্যু ডে, সায়মন বিচ রিসোর্ট, লং বিচ হোটেল, লং বিচ রিসোর্ট, হোটেল হিলটন ঢাকা এবং হোটেল রেডিসন ব্লু-এর মত হোটেল প্রজেক্টে দক্ষতার সাথে সেন্ট্রাল এয়ার কন্ডিশনিং সরবরাহের মাধ্যমে নিজেদের হসপিটালিটি ইন্ডাস্ট্রিতে বেস্ট HVAC সরবরাহকারী হিসেবে সুপ্রতিষ্ঠিত করেছে।

ইত্তেফাক/এমএএম