বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

রাম চরণের ফলোয়ার ৩০ লাখ, নিজে ফলো করেন ৬ জনকে!

আপডেট : ২৬ মার্চ ২০২৩, ১৭:২০

এখন শুধু তেলেগু সিনেমার জগতেই আটকে নেই ‘আরআরআর’ এ নাম ভূমিকার অভিনয় করা রাম চরণের জনপ্রিয়তা। সেইসাথে সামাজিক মাধ্যমে প্রতিদিনই বাড়ছে তার অনুসারীর সংখ্যা। টুইটারে ৩০ লাখেরও বেশি অনুসারী রামচরণের। কিন্তু তিনি নিজে ফলো করেন মাত্র ৬ জনকে!

টুইটারে রাম চরণ যাদেরকে ফলো করেন, তারমধ্যে প্রথমে আছেন তার বাবা, তেলেগু সুপারস্টার চিরঞ্জীবী। বাবার পর রাম চরণ টুইটারে অনুসরণ করেন তার সাফল্যের অন্যতম 'কারিগর' এসএস রাজামৌলিকে। রাম চরণের জীবনের অন্যতম সেরা হিট 'আরআরআর'-এর পরিচালক তিনি।

রাম চরণের সাফল্যের বেশ বড় একটা কৃতিত্ব তার স্ত্রী উপাসনার। বিভিন্ন সাক্ষাৎকারে নিজেই একথা বলেন রাম চরণ। স্বাভাবিকভাবেই স্ত্রীকে টুইটারে ফলো করেন নায়ক। তালিকায় এরপরই আছেন রাম চরণের চাচা, দক্ষিণের আরেক তারকা পবন কল্যাণ। চাচার প্রতি তার শ্রদ্ধা, ভালবাসার কথা বেশ কয়েকবারই প্রকাশ করেছেন রাম চরণ। এমনকি তাকে 'গুরু', 'অনুপ্রেরণা' বলেও উল্লেখ করেন তিনি।

ছবি: সংগৃহীত

আরেক পরিচালক শঙ্কর শনমুগামকেও টুইটারে ফলো করেন রাম চরণ। শঙ্করের 'আরসি ১৫’ ছবিতে অভিনয় করছেন তিনি। এই রাজনৈতিক থ্রিলার ছবিতে তিনি দ্বৈত চরিত্রে আছেন বলে জানা গেছে। এ সিনেমায় রামচরণের বিপরীতে রয়েছেন কিয়ারা আদভানি।

ভিন্ন ধরনের পোস্টের জন্য সমাজমাধ্যমে দারুণ জনপ্রিয় মাহিন্দ্রা গোষ্ঠীর চেয়ারম্যান আনন্দ মাহিন্দ্রা। তার অনুসারীর সংখ্যাও লাখ লাখ। সেই আনন্দকেও টুইটারে অনুসরণ করেন রাম চরণ।

ইত্তেফাক/বিএএফ