শনিবার, ২২ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

শাকিবের জন্মদিনে যা করলেন অপু

আপডেট : ২৯ মার্চ ২০২৩, ১৫:৩৫

ঢালিউড তারকা শাকিব খানের জন্মদিন ছিলো মঙ্গলবার (২৮ মার্চ)। এই দিন তাকে শুভেচ্ছায় ভাসিয়েছেন তার ভক্ত-অনুরাগীরা। ব্যতিক্রম ঘটেনি তার সাবেক ও বর্তমান স্ত্রীদের ক্ষেত্রেও।

শাকিবের জন্মদিনে তার স্ত্রী নায়িকা শবনম বুবলীর শুভেচ্ছাবার্তাও ছিলো নেটিজেনের আগ্রহের খাতায়। যদিও একটি পুরনো ভিডিও পোস্ট করেই শাকিবকে উইশ করেছেন তিনি। যেখানে দেখা যায়, পুত্র শেহজাদ খান বীরের সঙ্গে খুনসুটি করছেন অভিনেতা।

অন্যদিকে, জন্মদিনের রাতে কেক-উপহার নিয়ে শাকিবের বাসায় হাজির হয়েছিলেন অপু বিশ্বাস ও জয়। এরপর আনন্দ-উচ্ছ্বাসে পুত্রের সঙ্গে কেক কেটেছেন ঢালিউড কিং। এমনকি বাবাকে কাগজে তৈরি একটি প্রতীকী শার্টও উপহার দিয়েছেন জয়। এ সময় শাকিবের বোন, ভগ্নীপতিও উপস্থিত ছিলেন।

উদযাপনের মুহূর্তের কয়েকটি ছবি বুধবার (২৯ মার্চ) সকালে জয়ের ফেসবুক পেজ থেকে পোস্ট করা হয়েছে। ক্যাপশনে লেখা, ‘দেরিতে আপলোড করা হলো। তুমি (শাকিব) আমার সুপারহিরো, তুমি আমার পৃথিবী। তোমাকে ভালোবাসি বাবা। শুভ জন্মদিন আমার কিং বাবা।’

জয়ের ওই পোস্ট নিজের ওয়ালে শেয়ার করেছেন অপু। আর লিখেছেন, ‘পৃথিবীতে একজন বাবা তার সন্তানের একমাত্র বন্ধু। যখন বাবা ও সন্তানের পোশাক মিলে যায় (দুজনের পরনেই সাদা রঙের একই ডিজাইনের টি-শার্ট)।’

অপু-জয় বাসায় গিয়ে কেক কেটে উদযাপন করলেও বুবলী-বীরকে এমন চিত্রে দেখা যায়নি। ফলে অনেকে বলাবলি করছেন, বুবলীর চেয়ে অপুই এখন শাকিবের বেশি ঘনিষ্ঠ। এমনকি শাকিবের পরিবারের সঙ্গেও অপুর আন্তরিকতা বেশি।

যদিও ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি অপুর সঙ্গে আনুষ্ঠানিক বিবাহ বিচ্ছেদ হয়ে গেছে শাকিব খানের। এর পাঁচ মাস পর ২০ জুলাই বুবলীকে বিয়ে করেন শাকিব। গুঞ্জন উঠেছিলো, এই সংসারেও নাকি ভাঙন ধরেছে। তবে বিষয়টি নিয়ে পরিষ্কার কোনো তথ্য দেননি শাকিব-বুবলী কেউই।

মুক্তির অপেক্ষায় রয়েছে শাকিব অভিনীত ‘লিডার: আমিই বাংলাদেশ’ নামের একটি সিনেমা। এতে তার বিপরীতে রয়েছেন শবনম বুবলী। বেঙ্গল মাল্টিমিডিয়ার প্রযোজনায় ছবিটি নির্মাণ করেছেন তপু খান। রোজার ঈদে সিনেমাটি প্রেক্ষাগৃহে আসবে বলে জানিয়েছিলেন শাকিব নিজেই।

ইত্তেফাক/আর/এসকে