শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

‘নতুন অধ্যায় শুরু!’

আপডেট : ৩০ মার্চ ২০২৩, ১৫:২০

বেশ কয়েকটি দক্ষিণী ও বলিউড সিনেমা নিয়ে আলোচনায় রয়েছেন অভিনেত্রী কৃতি শ্যানন। সেই তালিকায় রয়েছে ‘দ্য ক্রু’। সিনেমাটির মাধ্যমে প্রথমবারের মতো কারিনা কাপুর খান ও টাবুর সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন কৃতি। যে কারণে শুরু থেকেই বেশ কৌতুহল রয়েছে ভক্তদের মাঝে। এবার নিজের ভক্তদের সুখবর জানালেন এই অভিনেত্রী। এরইমধ্যে ফ্লোরে গড়িয়েছে ‘দ্য ক্রু’।

সম্প্রদি কৃতি তার ইনস্টাগ্রামে ক্ল্যাপবোর্ডের একটি ছবি শেয়ার করেছেন। যেখানে তিনি লিখেছেন, ‘নতুন অধ্যায় শুরু! অবশেষে শুরু করতে পেরে দারুণ উচ্ছ্বসিত। একটি নতুন গল্প, একটি নতুন চরিত্রের অনুভূতি। একটি স্মরণীয় যাত্রা হতে যাচ্ছে। গার্ল গ্যাং আসছে!’

সিনেমাটিতে যুক্ত হওয়া প্রসঙ্গে কৃতি আরও বলেন, ‘অনেকদিন ধরেই এমন সুযোগের অপেক্ষায় ছিলাম। তাই নির্মাতা গল্প এবং আমার চরিত্র নিয়ে বলতেই রাজি হয়েছিলাম। আপনাদের মতো আমি সিনেমাটি প্রেক্ষাগৃহে দেখার অপেক্ষায় আছি।’

কৃতি শ্যানন

কৃতি ছাড়াও সিনেমাটির প্রযোজক একতা কাপুরও ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে শুটিং শুরুর ঘোষণা দিয়েছেন।

ভিডিওটি শেয়ার করে তিনি ক্যাপশনে লিখেছেন, ‘ক্রু শুরু হলো! ডি ক্রুদের জন্য শুভকামনা!’

জানা গেছে, তিন নারীকে ঘিরে সিমেমাটির গল্প আবর্তিত হবে। যা জীবনযুদ্ধে সময়ের সঙ্গে এগিয়ে যাওয়া চেষ্টা করছে। কিন্তু নানা অপ্রত্যাশিত ঘটনা আর মিথ্যার জালে আটকে যায় তাদের যাত্রাপথ।

কৃতি শ্যানন

উল্লেখ্য, এই সিনেমাটি ছাড়াও কৃতিকে প্রভাসের বিপরীতে ‘আদিপুরুষ’ এবং টাইগার শ্রফের বিপরীতে ‘গণপথ’ সিনেমায় দেখা যাবে। আদিপুরুষ সিনেমাটি নিয়ে কিছু বিতর্ক সামনে এলেও বক্স অফিসে দারুণ সাড়া ফেলবে বলে করছেন অনেকে। এর বাইরেও শহীদ কাপুরের সঙ্গে একটি সিনেমায় স্ক্রিন শেয়ার করবেন কৃতি।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন