সোমবার, ২৯ মে ২০২৩, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩০
দৈনিক ইত্তেফাক

শহীদের সুরে ফেরদৌস-পূর্ণিমার সিনেমায় গাইলেন নোলক

আপডেট : ৩০ মার্চ ২০২৩, ১৭:২১

দেশের গুণি নির্মাতা ছটকু আহমেদ। নির্মাণ করছেন নতুন সিনেমা ‘আহারে জীবন’। ফেরদৌস-পূর্ণিমা জুটির সিনেমাটির দৃশ্যায়ন প্রায় শেষের দিকে। পারিবারিক ও সামাজিক গল্পে নির্মিত এ চলচ্চিত্রে জনপ্রিয় সব শিল্পীদের কণ্ঠে থাকছে শ্রুতিমধুর কয়েকটি গান। তার মধ্যে টাইটেল গানে কণ্ঠ দিয়েছেন ক্লোজআপ ওয়ান তারকা নোলক বাবু। তিনি গানটি গেয়েছেন এস আই শহীদের সুরে।

গানের কথা লিখেছেন জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা জাকির হোসেন রাজু। সংগীতায়োজন করেছেন রাফি মোহাম্মদ। সরকারি অনুদানে নির্মিত ‘আহারে জীবন’ ছবিতে গানটি গেয়ে উচ্ছ্বসিত নোলক বাবু।

তিনি বলেন, ‘খুব চমৎকার গল্পটি। আমি পড়েছি। আর যে গানটি গেয়েছি সেটির কথা অসাধারণ। প্রিয় পরিচালক জাকির হোসেন রাজু ভাই লিখেছেন। তিনি সিনেমার গান লেখার জন্য সবসময়ই সফল। তার লেখা বেশ কিছু রোমান্টিক গান আমার প্রিয়। আশা করছি এই গানটি অনেকের প্রিয় হবে। আর এস আই শহীদের সুরটিও করেছেন ছবির গল্প ও গানের কথার সঙ্গে মিলিয়ে। বিরহ, বেদনা দারুণভাবে ফুটে উঠেছে।’

গানটির সুরকার এস আই শহীদ বলেন, ‘আমি ছটকু আহমেদ ভাইয়ের কাছে কৃতজ্ঞ। তার মতো গুণি নির্মাতা অনুদানের সিনেমার টাইটেল গানটি আমাকে দিয়ে সুর করিয়েছেন। আমি জাকির হোসেন রাজু ভাইয়ের কাছে কৃতজ্ঞ। দারুণ একটি গান তিনি লিখে দিয়েছেন। আশা করছি এই গানটি শ্রোতাদের মন ভরাবে।’

‘আহারে জীবন’ সিনেমায় ফেরদৌস-পূর্ণিমা জুটি ছাড়াও অভিনয় করেছেন মিশা সওদাগর, জয় চৌধুরী, মৌমিতা মৌ, রেবেকা, শাহনূর প্রমুখ।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন