শনিবার, ২২ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

পরকীয়ার জেরে সিএনজি চালককে পিটিয়ে হত্যা, আটক ২

আপডেট : ৩০ মার্চ ২০২৩, ২১:০৫

মৌলভীবাজার সদর উপজেলায় পরকীয়ার জেরে রাজু মিয়া নামের এক সিএনজি চালককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশ ২ জনকে আটক করেছে। বৃহস্পতিবার (৩০ মার্চ) সকাল সাড়ে ১১টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে বুধবার (২৯ মার্চ) দুপুরে রাজু মিয়াকে উপজেলার বিন্নিগ্রাম এলাকায় রড দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করে।

নিহত রাজু একই এলাকার হাদিস মিয়ার ছেলে। অপরদিকে অভিযুক্ত জাহাঙ্গীর ও জাকির সম্পর্কে রাজু মিয়ার চাচা। 

জানা যায়, প্রবাসী জাহাঙ্গীর মিয়ার স্ত্রীর সঙ্গে রাজু মিয়ার পরকীয়ার সম্পর্ক গড়ে ওঠে। বিষয়টি জানাজানি হলে জাহাঙ্গীর মিয়া ও তার ছোট ভাই জাকির মিয়া সম্প্রতি দেশে আসেন। বাড়িতে না গিয়ে মৌলভীবাজার শহরের একটি হোটেলে অবস্থান করেন। বুধবার দুপুরে একটি সিএনজি অটোরিকশায় করে পার্শ্ববর্তী এলাকা বিন্নিগ্রামে যান। ওখান থেকে মুঠোফোনে সিএনজি ভাড়া নেওয়ার কথা বলে রাজু মিয়াকে ডেকে নেন। এ সময় রাজুকে রড দিয়ে এলোপাথাড়ি মারধর করে মাটিতে ফেলে যান।
 
পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় রাজু মিয়াকে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালের নিয়ে যায়। তার অবস্থার অবনতি হলে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে রাজু মিয়ার মৃত্যু হয়। 

মৌলভীবাজার মডেল থানার ওসি হারুনুর রশিদ চৌধুরী বলেন, ঘটনার সঙ্গে জড়িত দুইজনকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ইত্তেফাক/এবি/পিও