বুধবার, ২৬ জুন ২০২৪, ১১ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

মাসের ১৫ দিনই ইভেন্ট উপস্থাপনায় ব্যস্ত থাকি: সূচনা

আপডেট : ৩১ মার্চ ২০২৩, ১৫:৪০

সাদিয়া রশনি সূচনা। এ সময়ের ব্যস্ততম উপস্থাপক। বিভিন্ন গণমাধ্যমে উপস্থাপনার কাজ তো রয়েছেই, তবে বেশি ব্যস্ত তিনি এখন বিভিন্ন কর্পোরেট ইভেন্ট উপস্থাপনায়। সম্প্রতি উপস্থাপনায় সেরা স্বীকৃতি হিসেবে একটি সম্মাননা অনুষ্ঠানে অ্যাওয়ার্ড হাতে নিলেন ফেরদৌস ও নুসরাত তিশার হাত থেকে। 
সে অনুষ্ঠানে নিজের অনুভূতি প্রকাশ করতে গিয়ে বলেন, ‘নিজের অবস্থান সম্পর্কে আমি জানি। তাই বাড়িয়ে কিছু বলতে চাই না। তবে ভাল কাজ করে অনেকদূর যেতে চাই। সেই স্বপ্ন দেখি।’ উপস্থাপনায় নিজস্ব রুচি ও মার্জিত সঞ্চালনাই সূচনার লক্ষ।

সূচনা বলেন, ‘আমার কাছে মনে হয় সবকিছুই নিজের দীর্ঘ পরিশ্রম, সততা আর নিষ্ঠা দিয়েই অর্জন করতে হয়। সেক্ষেত্রে আমি সেই কাজটিই করে যাচ্ছি। এখন উপস্থাপনার অনেক রকম মাধ্যম রয়েছে। যার আলাদা আলাদা ব্যঞ্জনা থাকে। সেভাবেই নিজেকে তৈরি করার চেষ্টা করি।’

সাদিয়া রশনি সূচনা

সূচনা বর্তমানে বেশকটি চ্যানেলে বিভিন্ন ধরনের অনুষ্ঠান উপস্থাপনা করছেন। এগুলো হলো বাংলাভিশনের জন্য ‘দিন প্রতিদিন’, এটিএন বাংলায় ‘সদাই পাতি’, বিটিভিতে ‘হিজল তমাল ও জাগরণ’।

সূচনা বলেন, নিজের স্বাচ্ছন্দেই কাজ করতে চাই। যে ধরনের অনুষ্ঠানে মেধা প্রয়োগের সুযোগ রয়েছে সেগুলোকে প্রাধ্যান্য দিয়ে কাজ করছি। তবে বর্তমানে ব্যস্ত রয়েছি একাধিক ইভেন্ট শো উপস্থাপনায়। মাসের প্রায় ১৫ দিনই ইভেন্ট শো নিয়ে ব্যস্ত থাকতে হচ্ছে।’

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন