বুধবার, ১৯ জুন ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

যশোরে ছুরিকাঘাতে কিশোরসহ নিহত ২

আপডেট : ০১ এপ্রিল ২০২৩, ০৯:৩৬

যশোরে পৃথক স্থানে ছুরিকাঘাতে এক কিশোরসহ দুজন নিহত হওয়ার অভিযোগ উঠেছে। শুক্রবার (১ এপ্রিল) রাতে সদর উপজেলার ঘুরুলিয়া গ্রামে ও শহরের বারান্দি নাথপাড়ায় এ হত্যাকাণ্ড ঘটে।

নিহতরা হলেন সদর উপজেলার ঘুরুলিয়া সাদ্দামের মোড় এলাকার আব্দুল লতিফের ছেলে ইউনুস (২২) ও শহরতলী শেখহাটি তরফ নওয়াপাড়া এলাকার মোহাম্মদ বাচ্চু মোল্লার ছেলে নাহিদ হাসান (১৭)।

স্থানীয় ও হাসপাতাল সূত্র জানায়, উপজেলার ঘুরুলিয়া গ্রামে শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে ছোটভাই ইউসুফের সঙ্গে বড় ভাবী সুরাইয়ার ঝগড়া শুরু হয়। এক পর্যায়ে ইউসুফ বড়ভাই ইউনুসের বুকে ছুরিকাঘাত করে। স্বজনরা আহত অবস্থায় ইউনুসকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে, কিশোর গ্যাংয়ের বিরোধে যশোর শহরের বারান্দি নাথপাড়ায় কিশোর নাহিদ হাসানকে হত্যা করারে অভিযোগ পাওয়া গেছে।

স্থানীয়রা জানায়, নাহিদ তার বড়ভাই বোরহানের সঙ্গে শহরের আরএন রোডে মোটরপার্টসের দোকানে ব্যবসা করতো। শুক্রবার রাতে পূর্ব পরিচিত হাসানকে (১৩) নিয়ে অজ্ঞাতপরিচয় কিশোর গ্রুপের সঙ্গে বারান্দি নাথপাড়া এলাকায় আড্ডা দিচ্ছিল। এ সময় সিনিয়র জুনিয়র নিয়ে বিবাদের জের ধরে ওই কিশোররা নাহিদকে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। আহত অবস্থায় স্থানীয়  তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক নাহিদকে মৃত ঘোষণা করেন।

যশোর পুলিশের মুখপাত্র ডিবি ওসি রূপন কুমার সরকার জানান, প্রাথমিকভাবে জানা গেছে পারিবারিক বিরোধে ঘুরুলিয়ায় ছোটভাইয়ের ছুরিকাঘাতে বড় ভাই নিহত হয়েছেন।

তিনি জানান, একই সময় বারান্দি নাথপাড়ায় কিশোর গ্রপের ছুরিকাঘাতে কিশোর নিহত হয়েছে। দু’জনের লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। পুলিশ ঘটনা অনুসন্ধান ও জড়িতদের গ্রেপ্তারে অভিযান শুরু করেছে।

ইত্তেফাক/আরএজে