বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

ওজন বাড়িয়ে চমকে দিলেন ঋতাভরী

আপডেট : ১১ এপ্রিল ২০২৩, ১৮:০৯

‘কি মোটা হয়েছিস, খাওয়া-দাওয়াটা একটু কন্ট্রোল কর’ বা ‘এ বাবা এত শুকনা কিছুই কি খাও না নাকি’ জীবনে অন্তত একবারের জন্যও এমন কথা শুনতে হয়নি এমন মানুষ খুঁজে পাওয়া ভার। তবে এমন সমালোচকদের মুখের ওপর জবাব দিতে ‘ফাটাফাটি’ জবাব নিয়ে হাজির ঋতাভরী চক্রবর্তী।

ওজন বাড়িয়ে সবাইকে চমকে দিলেন টালিউড নায়িকা ঋতাভরী চক্রবর্তী। অরিত্র মুখোপাধ্যায় পরিচালিত‘ফাটাফাটি’ ছবিতে তাকে প্লাস সাইজ মডেলের ভূমিকায় দেখা যাবে। আর এ জন্য তাকে ২৫ কেজি ওজন বাড়াতে হয়েছে।

একজন প্লাস সাইজ মডেলের গল্প নিয়ে বানানো হয়েছে এই সিনেমা। সিনেমাতে ঋতাভরীই হবেন প্লাস সাইজের মডেল। ছবির জন্য অনেক বেশি ওজন বাড়াতে হয়েছে তাকে। ইনস্টাগ্রাম হ্যান্ডেলে টিজার শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, 'এক প্লাস সাইজ মডেলের গল্প। চলুন আমাদের চারপাশে থাকা বাঁধাধরা চিন্তাভাবনা ভেঙে দেই যা বলে নারী শরীর ঠিক কীরকম হওয়া উচিত।'

ভারতীয় সংবাদমাধ্যম এবিপি আনন্দের এক প্রতিবেদন অনুযায়ী ঋতাভরী বলেছেন ‘আমাকে প্রচুর ফ্যাট আর কার্বোহাইড্রেটযুক্ত খাবার খেতে হয়েছে। ভেবেচিন্তে খাওয়াদাওয়া একদম বন্ধ করে দিতে হয়েছিল। সাধারণত যে পরিমাণ খাবার আমি খাই, তার চেয়ে অনেক বেশি খেতে হচ্ছিল। একটা সময় পর শরীর আর নিতে পারছিল না। নিজেকে তখন দুর্বল মনে হতো। শুনে মনে হয়, ওজন বাড়ানোটা বেশ আনন্দের ব্যাপার। কিন্তু আদতে মোটেও তা নয়। ওই সময় সিঁড়ি দিয়ে একতলা চড়তেও আমি ক্লান্ত হয়ে যেতাম। সেটেও ক্লান্ত থাকতাম। অধিকাংশ সময় আমার শরীরে এক অদ্ভুত ক্লান্তি ঘিরে থাকত।’

প্রযোজনা সংস্থা উইন্ডোজের সঙ্গে ঋতাভরীর এটা দ্বিতীয় ছবি। এর আগে তাকে এই প্রযোজনা সংস্থার ব্রহ্মা জানেন গোপন কম্মোটি ছবির মূল চরিত্রে দেখা গিয়েছিল। ‘ফাটাফাটি’ ছবির মাধ্যমে এই প্রথম জুটি বেঁধেছেন ঋতাভরী আর আবির চট্টোপাধ্যায়। ‘ফাটাফাটি’র গল্প ও চিত্রনাট্য লিখেছেন জিনিয়া সেন। ছবিটি আগামী ১২ মে মুক্তি পাবে।

ইত্তেফাক/পিএস/এআই

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন