রোববার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

অবশেষে দিল্লির একাদশে মুস্তাফিজ

আপডেট : ১১ এপ্রিল ২০২৩, ২০:৩১

এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) জন্য বিমান ভাড়া করে মুস্তাফিজকে উড়িয়ে নিয়ে যায় দিল্লি ক্যাপিটালস। তড়িঘড়ি করে দলের সঙ্গে যোগ দিলেও সেরা একাদশে জায়গা হয়নি বাংলাদেশি এই পেসারের। অবশেষে একাদশে জায়গা পেলেন মুস্তাফিজ।

মঙ্গলবার (১১ এপ্রিল) আইপিএলে নিজেদের চতুর্থ ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে মাঠে নামবে দিল্লি ক্যাপিটালস। টস হেরে প্রথমে ব্যাট করবে দিল্লি। গত ম্যাচের একাদশ থেকে দুই পরিবর্তন নিয়ে মুম্বাইয়ের বিপক্ষে মাঠে নামছে ওয়ার্নারের দল। একাদশ থেকে ছিটকে গেছেন প্রোটিয়া ব্যাটার রাইলি রুশো ও পেসার খলিল আহমেদ।

রাইলি রুশোর জায়গায় একাদশে জায়গা পেয়েছেন মুস্তাফিজ। আর খলিলের পরিবর্তে একাদশে এসেছেন যস ধুল। এই ম্যাচ দিয়ে আইপিএল অভিষেক হবে তার।

দিল্লি ক্যাপিটালস: পৃথ্বী শ, ডেভিড ওয়ার্নার (অধিনায়ক), মনিষ পান্ডে, যস ধুল, রোভম্যান পাওয়েল, ললিত যাদব, অক্ষর প্যাটেল, অভিষেক পোরেল, কুলদীপ যাদব, এনরিখ নরকিয়ে, মুস্তাফিজুর রহমান।

মুম্বাই ইন্ডিয়ান্স: রোহিত শর্মা (অধিনায়ক), ইশান কিশান, ক্যামেরন গ্রিন, সূর্যকুমার যাদব, তিলক ভার্মা, নেহাল ওয়াধেরা, হৃতিক শোকেন, আরশাদ খান, পীযূষ চাওলা, জেসন বেহরেনডর্ফ, রাইলি মেরিডিত। 

 

 

ইত্তেফাক/জেডএইচ

এ সম্পর্কিত আরও পড়ুন