মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

দেবের জন্য সময় নেই শ্রাবন্তীর

আপডেট : ১৯ এপ্রিল ২০২৩, ১৩:৪০

গত বছর এপ্রিলে দেব ঘোষণা করেছিলেন আবারো শ্রাবন্তীর সঙ্গে জুটি বাঁধছেন তিনি। শৈবাল বন্দ্যোপাধ্যায় ও লীনা গঙ্গোপাধ্যায়ের আসন্ন ছবি ‘খেলাঘর’-এ একসঙ্গে দেখা যাবে দুজনকে। 

কিন্তু এক বছরের ব্যাবধানে বদলে গেল সবকিছু! আপতত একসঙ্গে কাজ করা হচ্ছে না তাদের।

সুপারস্টার দেবের সঙ্গে কাজ করার জন্য নাকি হাতে সময় নেই শ্রাবন্তীর। এক ভক্ত দেবকে প্রশ্ন করেন, ‘দাদা তুমি আর শ্রাবন্তী দি সামনে কোনও ছবিতে কি (একসঙ্গে) আসতে পারো?’ উত্তরে দেব লেখেন, ‘প্রস্তাব দিয়েছিলাম, বললো ডেট নেই (কান্নার ইমোজি) কিন্তু ও আমার অন্যতম প্রিয় অভিনেত্রী’। 

দেবের সঙ্গে ‘দুজনে’, ‘সেদিন দেখা হয়েছিল’, ‘বিন্দাস’ থেকে ‘বুনো হাঁস’-এর মতো অন্য ধারার ছবিতে জুটি বেঁধেছেন শ্রাবন্তী। এই জুটি বরাবরই খুব প্রিয় বাংলা ছবির ভক্তদের। ২০১৫ সালের দুর্গাপুজো রিলিজ ‘শুধু তোমারই জন্য’ ছবিতে শেষবার একসঙ্গে দেখা গিয়েছে দেব-শ্রাবন্তীকে। 

তারপর দীর্ঘ ৭ বছর পার হলেও জুটি বাঁধেননি তাঁরা, স্বভাবতই দুজনকে দেখতে উদগ্রীব ভক্তরা। যদিও প্রযোজক-অভিনেতা দেবের ‘কিশমিশ’ ছবিতে একটি ক্যামিও চরিত্রে দেখা গিয়েছিল শ্রাবন্তীকে।

আপতত ‘ব্যোমকেশ’ নিয়ে ব্যস্ত দেব। পুজোর আগেই মুক্তি পেতে পারে এই ছবি। যদিও দেব জানালেন ছবির শ্যুটিং শেষ হলেই মুক্তির ব্যাপারে সিদ্ধান্ত নেবেন তিনি।

ইত্তেফাক/এসজেড

এ সম্পর্কিত আরও পড়ুন