বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

প্রশংসা কুড়াচ্ছে মিথিলা-নাসির

আপডেট : ২৪ এপ্রিল ২০২৩, ১৫:০৯

অভাবনীয় সাড়া ফেলেছে ওয়েব সিরিজ ‘মাইশেলফ অ্যালেন স্বপন’।সিরিজটির কেন্দ্রীয় দুই চরিত্রে অভিনয় করেছেন নাসির উদ্দিন খান ও রাফিয়াত রশিদ মিথিলা। শিহাব শাহীনের পরিচালনায় সিরিজটি নিয়ে এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে বন্দনা।

কেউ বা গল্পের, নির্মাণের প্রশংসা করছেন আবার কেউ সঙ্গে অভিনয়শিল্পীদের অভিনয়ের গুণের কথা তুলে ধরছেন। অনেকেই বলছেন, নাসির ও মিথিলা একে অপরের সঙ্গে পাল্লা দিয়ে অভিনয় করেছেন যা প্রশংসনীয়।

একজন লিখেন, মাইশেলফ অ্যালেন স্বপন: বিউটিফুল অ্যান্ড বোল্ড সিরিজ। নাসির উদ্দিন খান প্রচণ্ড বোল্ড একটি সিনে অভিনয় করেছেন। যেটা দেখার পর আমার চোখ কপালে ওঠে গেছে। বাংলায় এটাও সম্ভব! তার সঙ্গে দুটো লেয়ার ক্যারেক্টার এমনভাবে সামলেছেন যেটা মনে থাকবে অনেকদিন। এছাড়াও নাসির উদ্দিন খান এবং রাফিয়াত রশিদ মিথিলা তাদের পারফম্যান্স দিয়ে বাজিমাৎ করেছেন পুরো সিরিজেই। সিরিজ শেষে একটা কথায় হয়তো মনে থেকে যাবে সবার ‘তই তই... আমার ময়না পাখিটা কই?’

আরেকজন দর্শক লিখেন, এটি মিথিলার অভিনয় ক্যারিয়ারের সেরা কাজ হয়ে থাকবে। এত ডিটেলিং এবং নাটকীয়তা চমৎকারভাবে ফুটিয়ে তুলেছেন তিনি যা প্রশংসার দাবিদার। আর নাসিরের চরিত্রটি সবাই মনে রাখবে।

শিহাব শাহীন ওটিটিতে নিয়মিত বেশকিছু ভালো ভালো কাজ উপহার দিয়েছেন দর্শককে। কিন্তু কোয়ালিটির দিক দিয়ে হোক, অভিনয়ের দিক দিয়ে হোক, গল্পের বুনট ও চরিত্রায়নের দিক দিয়ে হোক, সব দিক দিয়েই মাইশেলফ অ্যালেন স্বপন শিহাব শাহীনের অন্যতম সেরা কাজ বলেই বিবেচিত হবে। মাইশেলফ অ্যালেন স্বপন ইজ জাস্ট টু গুড।

চট্টগ্রামের ইয়াবা সম্রাট থেকে সিন্ডিকেটের মানি লন্ডারিং এর মূল হোতা হয়ে ওঠার জার্নি উঠে দেখানো হয়েছে এই সিরিজে। ৬ পর্বের এই সিরিজে নাসির উদ্দিন খান-মিথিলা ছাড়া আরও অভিনয় করেছেন সুমন আনোয়ার, রফিকুল কাদের রুবেল, শিমলা, আব্দুল্লাহ আল সেন্টু, আনিসুল হক বরুণ প্রমুখ।

ইত্তেফাক/এসজেড

এ সম্পর্কিত আরও পড়ুন