সোমবার, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

বিকিনি পরা ছবি পোস্ট, ট্রলের শিকার ঋতুপর্ণা

আপডেট : ২৫ এপ্রিল ২০২৩, ১৬:৪০

এখন আর আগের মতো কাজ করেন না। তবে তাতেও চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন ঋতুপর্ণা সেনগুপ্ত। কলকাতার পাশাপাশি ঋতুপর্ণা আজকাল থাকেন সিঙ্গাপুরেও। দুই দেশেই চলে তার ঘর সংসার। বয়স দেখতে দেখতে ৫১ পেরিয়েছে। কিন্তু দেখে বোঝা দায়। এবার তিনি আলোচনায় উঠে এলেন সুইমিংপুলে জলকেলির একটি ছবি পোস্ট করে।

ছবিতে গোলাপি বিকিনিতে স্পষ্ট বিভাজিকা, একমুখ হাসি নিয়ে ছবিতে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘বিট দ্য হিট’। সঙ্গে লেখেন, ছবিটি পুরনো। সাম্প্রতিককালে তোলা মোটেও নয়। এরপরেই শুরু হয় কটাক্ষ।

নেটিজেনদের একটা বড় অংশ তুমুল তুলোধনা শুরু করেন এই অভিনেত্রীকে। কেন তিনি বিকিনি পরিহিত ছবি দিলেন, তা নিয়ে চলতে থাকে কুৎসিত মন্তব্য। এখানেই শেষ নয়, তার বয়স নিয়েও চলতে থাকে একের পর এক প্রশ্ন। যদিও ঋতুপর্ণা এ সবের উত্তর দেননি। ট্রলকে পাত্তা না দেয়াই সমীচীন বলে মনে করেছেন তিনি।

সেলিব্রেটিদের নিয়ে ট্রল বিচ্ছিন্ন কোনও ঘটনা নয়। হলিউড, বলিউড, টলিউড থেকে শুরু করে সোশ্যাল মিডিয়াতে অনেকবারই নেটিজেনদের ট্রলের মুখে পড়তে হয়েছে । এই নিয়ে প্রকাশ্যেই বারেবারে প্রতিবাদ জানিয়ছেন নায়ক-নায়িকারা। ছবি: সংগৃহীত

অনেকেরই মতে, অভিনেতারা নাকি ‘সফট টার্গেট’– এমনটাই মনে করেন সাধারণ। তবে বেশিরভাগ ক্ষেত্রেই এই ট্রলকে এড়িয়ে চলারই চেষ্টা করেন তারা। ঠিক যেমন এবারেও করেছেন নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন